Home /News /sports /
Shikhar Dhawan In Gym With Preity Zinta: সুন্দরী মালকিন প্রীতি জিন্টার সঙ্গে জিমে গব্বর, হাসাহাসি হল 'টাইগার'কে নিয়ে!

Shikhar Dhawan In Gym With Preity Zinta: সুন্দরী মালকিন প্রীতি জিন্টার সঙ্গে জিমে গব্বর, হাসাহাসি হল 'টাইগার'কে নিয়ে!

Shikhar Dhawan In Gym With Preity Zinta: হঠাত্ কেন টাইগারকে নিয়ে শিখর ধাওয়ান ও প্রীতি জিন্টার মধ্যে হাসাহাসি!

  • Share this:

    #মুম্বই: এবারের আইপিএল স্বপ্নের মতো কাটছে শিখর ধাওয়ানের। আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহাকারীদের মধ্যে তিনি রয়েছেন দুইয়ে। এবার গব্বর খেলছেন পঞ্জাব কিংসের হয়ে। এখনও পর্যন্ত ১১ ম্যাচে ৩৮১ রান করেছেন তিনি।

    স্বাভাবিকভাবেই দলের প্রত্যেকে তাঁর উপর বেশ সন্তুষ্ট। বিশেষ করে দলের মালকিন প্রীতি জিন্টা। তবে এখনও পরীক্ষা বাকি পঞ্জাবের। কারণ প্লে-অফে খেলার আশা জিইয়ে রাখতে হলে তাদের বাকি সব ম্যাচ জিততে হবে। তবে তা নিয়ে যে দলের কেউ বেশি ভাবছেন না। আর সেটা বোঝা যাচ্ছে শিখর ধাওয়ানের পোস্ট করা ভিডিও দেখে।

    শিখরকে এই ভিডিওতে দেখা যাচ্ছে দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে। তাও আবার জিমে। দুজনে একসঙ্গে জিম করছেন। আর সেই রিল শেয়ার করে গব্বর লিখেছেন-  'একটি দুর্দান্ত জিম সেশন।'

    আরও পড়ুন- দারুন সুখবর, আইপিএলে ফিরছেন এবি ডিভিলিয়ার্স! বড় খবর ফাঁস করলেন বিরাট

    কয়েকদিন ধরে টাউগার স্রফের একটি ডায়ালগ মিম হিসেবে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর হিরোপন্তি সিনেমার সেই ডায়ালগ- সবকো আতি নেহি, মেরি জাতি নেহি। এদিন শিখর ও প্রীতি যখন জিমে ওয়ার্ক আউট করছিলেন তখন সেই রিল-এর ব্যাকগ্রাউন্ডে বাজছিল সেই ডায়ালগ।

    টাইগার স্রফের আরও একটি ডায়ালগ মিম হিসেবে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ছোটি বাচ্চি হো কেয়া। সেই ডায়ালগও এদিন সেই রিলে ব্যাকগ্রাউন্ড হিসেবে বাজছিল। আর শিখর ও প্রীতি, দুজনেই সেই ভিডিওতে প্রচণ্ড হাসছেন। বুঝতে অসুবিধা হয় না, টাইগার স্রফের সেই দুটি ডায়ালগ শুনেই দুজনে হেসে কুটোপাটি খাচ্ছেন!

    আরও পড়ুন- ফের মারণ ভাইরাসে আক্রান্ত বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান

    চলতি আইপিএলে তিনটি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন শিখর। গড় ৪২.৩৩। এবার অরেঞ্জ ক্যাপ জয়ের দৌড়ে রয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালস থেকে পঞ্জাব কিংসে আসার পর থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন গব্বর। তবে দিল্লির হয়েও একটা সময় অসাধারণ পারফর্ম করেছেন তিনি। আপাতত ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের আট নম্বরে রয়েছে পঞ্জাব। প্লে-অফে খেলতে হলে তাদের সব কটি ম্যাচ জিততে হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Preity Zinta, Shikhar Dhawan

    পরবর্তী খবর