Home /News /sports /
Irfan Pathan on Arshdeep Singh : ধোনি, পান্ডিয়াদের পর্যন্ত ঘোল খাইয়ে ছেড়েছে! তরুণ বোলারকে নিয়ে উচ্ছ্বসিত পাঠান

Irfan Pathan on Arshdeep Singh : ধোনি, পান্ডিয়াদের পর্যন্ত ঘোল খাইয়ে ছেড়েছে! তরুণ বোলারকে নিয়ে উচ্ছ্বসিত পাঠান

আর্শদীপের প্রতিভায় মুগ্ধ ইরফান পাঠান

আর্শদীপের প্রতিভায় মুগ্ধ ইরফান পাঠান

Arshdeep Singh of PBKS is a special player says Irfan Pathan. আর্শদীপের প্রতিভায় মুগ্ধ ইরফান পাঠান। ফাস্ট বোলারকে ভবিষ্যতের তারকা বলছেন পাঠান

  • Share this:

    #মুম্বই: গত আইপিএলে ১২ ম্যাচে ১৮ উইকেট নিয়ে সবার নজর কেড়েছিলেন পঞ্জাব কিংসের তরুণ বা হাতি জোরে বোলার আর্শদীপ সিং। চলতি মরসুমে গতবারের পারফরম্যান্সের পুনরাবৃত্তি না করতে পারলেও, ওভারপিছু রান দেওয়ার ক্ষেত্রে তিনি অনেক বাঘা বাঘা বোলারদের পিছনে ফেলে দিয়েছেন। এই মরসুমে তার ইকনমি রেট ৭ এর সামান্য বেশি। শেষের ওভারগুলিতে ব্যাটারদের বড় শট মারার থেকে বিরত রাখতে সফল হয়েছেন তিনি।

    আরও পড়ুন - Ashoke Dinda on KKR : আইপিএল থেকে কেকেআরের বিদায় নিয়ে পোস্ট অশোক দিন্দার! তুলে দিলেন মোক্ষম প্রশ্ন

    দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৩৭ রান দিয়ে ৩ উইকেট নেন আর্শদীপ। সরফরাজের কাছে প্রথমে মার খেলেও দারুন ভাবে ফিরে এসে তার উইকেট নেন তিনি। ২৩ বছরের আর্শদীপ সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ ভারতের প্রাক্তন বাঁ-হাতি জোরে বোলার ইরফান পাঠান।

    আরও পড়ুন - Mushfiqur Rahim : 'বাংলাদেশের ব্র্যাডম্যান ' নাকি মুশফিকুর রহিম! শতরান করে বড় বয়ান উইকেট রক্ষকের

    ম্যাচের পর স্টার স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় ইরফান পাঠান বলেন, আর্শদীপ একজন বিশেষ বোলার। সে তরুণ, আত্মবিশ্বাসী ও নিখুঁত। এই গুনগুলিই তাকে তার বয়সের অন্যান্য বোলারদের থেকে আলাদা করে দেয়। শেষের ওভারগুলিতে এম এস ধোনি, হার্দিক পান্ডিয়ার মত ব্যাটারদের ও শান্ত করে রেখেছে, এর থেকেই বোঝা যায় ও কতটা প্রতিভার অধিকারী।

    ইরফান পাঠান মনে করেন সাজঘরে কাগিসো রাবাডার মত বিশ্বমানের বোলারের উপস্থিতি আর্শদীপের উন্নতিতে বিরাটভাবে কাজ করেছে। পাঠানের কথায়, তার উত্থানটা দুর্দান্ত। পঞ্জাব কিংসে কাগিসো রাবাডার মত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বোলারের উপস্থিতি সত্ত্বেও জাতীয় দলে না খেলা একজন জোরে বোলার সবার নজর কাড়ছে, এর থেকেই বোঝা যায় কত প্রতিভাবান এই তরুণ বোলার।

    আগামী দিনে পঞ্জাব কিংসের তারকা খেলোয়াড় হিসেবে চিহ্নিত হবে আর্শদীপ। ২০১৮ সালের অনুর্দ্ধ ১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন আর্শদীপ। আইপিএলে ২০১৯ সাল থেকে পঞ্জাব কিংসের সদস্য আর্শদীপ, এখনো পর্যন্ত ৩৬ টি ম্যাচে ৪০ উইকেট নিয়েছেন।

    ভারতীয় ক্রিকেটে জাহির খানের পর একজন ভাল মানের বাঁহাতি ফাস্ট বোলার প্রয়োজন। নটরাজন, খলিল আহমেদ আছেন। কিন্তু দ্রুত উঠে আসছেন আর্শদীপ। তিনি ভারতীয় ক্রিকেটের আগামীদিনের সম্পদ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Irfan Pathan

    পরবর্তী খবর