corona virus btn
corona virus btn
Loading

মারাত্মক অভিযোগ যুবরাজ সিং–এর বিরুদ্ধে!‌ পুলিশে দায়ের হল অভিযোগ

মারাত্মক অভিযোগ যুবরাজ সিং–এর বিরুদ্ধে!‌ পুলিশে দায়ের হল অভিযোগ

লকডাউনের মধ্যে অন্য অনেক সেলেব্রিটির মতো যুবরাজও টিকটকে একটি ভিডিও চ্যাটে আড্ডায় মেতেছিলেন ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে।

  • Share this:

#‌চণ্ডীগড়:‌ জাতিবিদ্বেষী মন্তব্য করার অভিযোগে ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হল। অভিযোগ দায়ের করলেন রজত কালসান নামে এক আইনজীবী। তাঁর অভিযোগ, দলিত সমাজের বিরুদ্ধে বাঁকা মন্তব্য করেছেন যুবরাজ সিং। সেই কারণেই হাঁসিতে স্থানীয় থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

লকডাউনের মধ্যে অন্য অনেক সেলেব্রিটির মতো যুবরাজও টিকটকে একটি ভিডিও চ্যাটে আড্ডায় মেতেছিলেন ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে। অভিযোগ, সেখানেই তিনি দলের সতীর্থ যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য করেন। তারপর সেই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর জলঘোলা হয়েছে। ট্যুইটারে অনেকেই যুবরাজকে ক্ষমা চাইতে বলেছেন। এবার সেই মন্তব্যের জন্যই দলিত অধিকার কর্মী ও আইনজীবী রজত কালসান তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন।

ক’‌দিন আগে করোনা সংক্রমণ ও লকডাউনে পাকিস্তানের বেহাল অবস্থা নিয়ে আফ্রিদির করা সাহায্যের আবেদনে পাশে দাঁড়াতে ডাক দিয়েছিলেন যুবরাজ। কিন্তু তারপর আফ্রিদি কাশ্মীর ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বাজে কথায় বলায় সেই সাহায্যের আবেদন ফিরিয়ে নিয়েছিলেন যুবরাজ। এই পর্বেও তাঁকে নিয়ে বিস্তর বিতর্ক হয়।

Published by: Uddalak Bhattacharya
First published: June 4, 2020, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर