corona virus btn
corona virus btn
Loading

স্বয়ং প্রধানমন্ত্রী ২২ গজে ফিরতে অনুরোধ করতে পারেন ধোনিকে, স্থির বিশ্বাস শোয়েবের

স্বয়ং প্রধানমন্ত্রী ২২ গজে ফিরতে অনুরোধ করতে পারেন ধোনিকে, স্থির বিশ্বাস শোয়েবের
মহেন্দ্র সিং ধোনি।

এই কারণেই ধোনি ভক্তদের এখনই নিরাশ হতে না করছেন শোয়েব।

  • Share this:

#লাহোর: স্বয়ং প্রধানমন্ত্রী মহেন্দ্র সিং ধোনিকে ফের বাইশ গজে ফিরতে বললেও অবাক হওয়ার কিছু নেই। সেক্ষেত্রে হয়তো ২০২১ বিশ্বকাপে জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে তাঁকে। এমনটাই মনে করছেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার।

শোয়েব আসলে তুলনা টানতে চাইছেন ইমরানের প্রত্যাবর্তনের সঙ্গে। ১৮৯৭ সাল। অবসর ঘোষণা করেছেন আজকের পাক প্রধানমন্ত্রী, সেদিনে পাক ক্রিকেটের নায়ক ইমরান খান অবসর ঘোষণা করেন। কিন্তু তদানীন্তন প্রধানমন্ত্রী তাকে পুনরায় খেলার অনুরোধ করলে, ফের বল হাতে বাইশ গজে দৌঁড় শুরু করেন ইমরান। কারণ একটাই, প্রধানমন্ত্রীকে তো না বলা যায় না।

এই কারণেই ধোনি ভক্তদের এখনই নিরাশ হতে না করছেন শোয়েব।

তাঁর কথায়, আমার মনে হয়ে, ও টি২০ বিশ্বকাপ খেলবে। ভারতীয় ভক্তরা যে ভাবে তারকাদের সমর্থন করেন, ভালবাসেন, তাতে এমন সিদ্ধান্ত বদলেও অবাক হব না। যদিও খেলা না খেলা শেষমেষ ধোনির উপর নির্ভর করে।"

ধোনির ভূয়ষী প্রশংসা করেন আখতার। বলেন, "এ কথা বলতেই হবে রাঁচি থেকে উঠে এসে ধোনি এতবড় দেশটাকে কাঁপিয়ে দিয়েছিল। আর কী চাই, দিনের শেষে মানুষ তোমায় মনে রাখবে। ভারতের মতো এত বড় দেশ কখনও তোমার কথা ভুলবে না। "

শোয়েব চান এভাবে নিরালা বিদায় নয়, ধোনির জন্য বিদায়ী ম্যাচের মাধ্যমে। ধোনি যে এই আইপিএল-এও চমকে দিতে চলেছেন, সে ব্যাপারে আশাবাদী শোয়েব আখতার। শোয়েবের ভবিষ্যদ্বানী, "এই আইপিএল-এও ও বড় রান করবে।"

১৫ অগাস্ট আচমকাই অবসর ঘোষণা করেন ধোনি। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে ধোনি লেখেন, ‘‘সবাইকে এত ভালবাসা এবং সবসময়ের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ ৷ আজ রাত ৭ টা ২৯ মিনিট থেকে আমাকে অবসর প্রাপ্ত ক্রিকেটার হিসেবে ধরে নিতে পারেন। ’’এভাবেই কোনও আড়ম্বর ছাড়া তিনি পূর্ণচ্ছেদ টানেন ১৫ বছরের দীর্ঘ ক্রিকেট জীবনে।

Published by: Arka Deb
First published: August 20, 2020, 3:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर