ইডেনের বাইরে টিকিটের হাহাকার, টিকিটে কালোবাজারির অভিযোগ

ইডেনের বাইরে টিকিটের হাহাকার, টিকিটে কালোবাজারির অভিযোগ
  • Share this:

#কলকাতা: পিঙ্ক ইডেন হাউসফুল। ক্রিকেটের নন্দনকাননে টিকিটের হাহাকার। অনলাইনে টিকিট কাটা দর্শকদেরও লম্বা লাইন। এখনও কাউন্টার থেকে টিকিট বিক্রির আশায় অনেকে। উঠছে কালোবাজারির অভিযোগও। কথা থাকলেও গোলাপি বলের পরীক্ষা হল না সোমবার।

একটা টিকিটের জন্য হা-পিত্যেশ। সেই কখন থেকে। অনলাইনে টিকিট কেটেছেন। টিকিটের হার্ড কপি নিতে লম্বা লাইন। প্রথম তিনদিনের টিকিট দেওয়া হল চার নম্বর গেট থেকে। অবশেষে হাতে এল সেই টিকিট। যার জন্য এত অপেক্ষা। এত কিছু। ছ’নম্বর গেট থেকে সিএবির আজীবন সদস্যদের টিকিট দেওয়া হল।

তবে একটা অন্য ছবিও রয়েছে। মহমেডান স্পোর্টিং ক্লাবের বাইরে থেকে কাউন্টার টিকিট বিক্রির কথা ছিল। সেইমতো ক্লাবের বাইরে জমায়েতও হয় দর্শকদের। কিন্তু সিএবি কাউন্টার টিকিট না বিক্রি করায় হতাশ দর্শকরা। কেউ কেউ আবার কালোবাজারির অভিযোগও তুলেছেন।

ভিন্ন মেজাজের ইডেনে অবশ্য আর একটা ছবিও দেখা গেল। টেস্ট ক্রিকেটে যা বিরল। স্টেডিয়ামের সামনে বিক্রি হচ্ছে টিম ইন্ডিয়ার সাদা জার্সি। যদিও তা আসল জার্সির থেকে একটু আলাদা। ইডেনে পিচ দেখলেন বোর্ড কিউরেটর আশিস ভৌমিক। সঙ্গে ছিলেন ইডেনের কিউরেটর সুজন মুখোপাধ্যায়। নিরাপত্তা খতিয়ে দেখলেন কমিশনার অনুজ শর্মা। ঘাসে দেওয়া হল অ্যান্টি ডিউ স্প্রে। ম্যানুয়েল স্কোরকার্ডের উপর বসল ঘড়ি।

মাঠের বাইরে টিকিট নিয়ে যতই হাহাকার হোক। ইডেনের বাইশ গজ কিন্তু তৈরি। পিঙ্ক টেস্টের জন্য।

First published: 06:28:32 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर