Home /News /sports /
Ramiz Raja : খুন হতে পারেন পাক বোর্ডের চেয়ারম্যান! বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বাইরে যান না রামিজ রাজা

Ramiz Raja : খুন হতে পারেন পাক বোর্ডের চেয়ারম্যান! বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বাইরে যান না রামিজ রাজা

যত কান্ড পাকিস্তানে! খুন হওয়ার ভয়ে ভীত রামিজ

যত কান্ড পাকিস্তানে! খুন হওয়ার ভয়ে ভীত রামিজ

PCB chairman Ramiz Raja uses bullet proof car for security reasons. খুন হতে পারেন পাক বোর্ডের চেয়ারম্যান! বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বাইরে যান না রামিজ রাজা

  • Share this:

    #লাহোর: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ব্যক্তিগতভাবে তাকে হাত ধরে নিয়ে এসেছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্বে। পিসিবির চেয়ারম্যান হতে পেরেছিলেন রমিজ রাজা ইমরানের জন্য। আজ দেশের সরকার পরিবর্তন হয়ে গিয়েছে। ইমরান খানের জায়গায় পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

    মনে করা হয়েছিল সরকার পরিবর্তন হওয়ার ফলে ইমরানের পছন্দের লোক রামিজকে সরিয়ে ফেলা হবে। সাধারণত সেটাই হয় পাকিস্তানে। কিন্তু নিয়ম বদলে রয়ে গিয়েছেন রাজা। জীবন সংশয় রয়েছে। তাই বুলেটপ্রুফ গাড়িতে চড়ছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। সম্প্রতি পাকিস্তানের সংসদের ক্রীড়া বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সামনে এমনটাই জানিয়েছেন রামিজ।

    বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বোর্ডের কাছ থেকে বাড়তি কোনও সুবিধা তিনি ভোগ করেন না বলেই জানিয়েছেন রামিজ। সম্প্রতি সংসদের স্ট্যান্ডিং কমিটির সামনে হাজিরা দেন রামিজ। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়, বোর্ডের চেয়ারম্যান হিসাবে কী কী সুবিধা নেন তিনি। জবাবে রামিজ জানান, সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি।

    তাছাড়া চেয়ারম্যান হিসাবে যাতায়াত ও অন্য যে সব ভাতা তাঁর পাওয়ার কথা সেগুলি তিনি নেন। বাড়তি কোনও সুবিধা তিনি নেন না। কমিটির সদস্যরা প্রশ্ন করেন, বোর্ডের বার্ষিক খরচের হিসাব কেন তিনি জমা দেননি। জবাব রামিজ জানান, তাঁদের কাছে সব তথ্য রয়েছে। সরকার চাইলে তিনি সেই হিসাব জমা দেবেন।

    রামিজ রাজা কথা দিয়েছিলেন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড দলকে তিনি পাকিস্তানে নিয়ে আসবেন। নিউজিল্যান্ড এসেও ফিরে গিয়েছিল। ইংল্যান্ড এখনো আসেনি। কিন্তু অস্ট্রেলিয়া টেস্ট এবং সাদা বলের ক্রিকেট খেলে গিয়েছে লাহোর, করাচি এবং রাওয়ালপিন্ডিতে। সুতরাং কিছুটা হলেও বিদেশি দলগুলোর দৃষ্টিভঙ্গি পাকিস্তানের প্রতি বদলেছে সেটা বোঝা যাচ্ছে।

    তার জন্য অবশ্যই রামিজ রাজার কৃতিত্ব আছে। কিন্তু তাকে খুন করতে পারে কে? পাকিস্তান বোর্ডের চেয়ারম্যান রামিজ মনে করেন এই মুহূর্তে তার শত্রুর অভাব নেই। অনেকের হিট লিস্টে আছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    পরবর্তী খবর