• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ramiz Raja tips Shaheen Afridi on Rohit Sharma : রোহিতকে আউট করার ফর্মুলা শাহিনকে বলে দিয়েছিলেন রামিজ রাজা

Ramiz Raja tips Shaheen Afridi on Rohit Sharma : রোহিতকে আউট করার ফর্মুলা শাহিনকে বলে দিয়েছিলেন রামিজ রাজা

শাহিন আফ্রিদিকে সামলাতে সমস্যায় পড়েছিলেন রোহিত

শাহিন আফ্রিদিকে সামলাতে সমস্যায় পড়েছিলেন রোহিত

Ramiz Raja advised Babar Azam how to get Rohit Sharma out . রামিজ রাজা একটি পোডক্যাস্ট এ জানান যে বিশ্বকাপের আগে তিনি পাক বোলারদের গুরত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন।

  • Share this:

    #ইসলামাবাদ: ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে এবারের টি টোয়েন্টি বিশ্বকাপটা বড় দুঃস্বপ্ন হয়ে রয়ে গেছে। টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল হিসেবে গিয়ে, এরকম ব্যর্থতা নিয়ে ফিরতে হবে, কেউ দুঃস্বপ্নেও ভাবতে পারেননি। এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের জন্য ভারতকে হারায় পাকিস্তান।পাকিস্তান ম্যাচে ভারতের হারের পিছনে মূলত ভারতীয় টপ অর্ডারের ব্যর্থতাই আসল কারণ বলে মনে করেন অনেক।

    আরও পড়ুন -Indian Cricketers Who Married Divorced Women: মহম্মদ শামি থেকে শিখর ধাওয়ান, অনিল কুম্বলে থেকে ভেঙ্কটেশ প্রসাদ, প্রেম ভুলিয়েছে প্রেমিকার অতীতকে...

    রোহিত,রাহুল,সূর্য কুমার যাদব কেউ সেই ম্যাচে রান পাননি। রোহিত ম্যাচের প্রথম ওভারেই শাহিন আফ্রিদির বলে আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যান। শাহিন আফ্রিদি সেই ম্যাচে একা হাতে ভারতীয় ব্যাটিং লাইনআপে ধস নামান। এই বিশ্বকাপেই পাকিস্তানের বোলিং নজর কাড়ে সবার। বিশেষ করে শাহিন আফ্রিদি বিশ্বকাপের অন্যতম সেরা বোলার ছিলেন। তাকে যোগ্য সহায়তা করেন হ্যারিস রউফ।

    পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা একটি পোডক্যাস্ট এ জানান যে বিশ্বকাপের আগে তিনি পাক বোলারদের গুরত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন। ভারতের তারকা সজ্জিত ব্যাটিং লাইনআপ যেকোনো দলের বিরুদ্ধে ভয়ংকর হয়ে উঠতে পারে। তাই ম্যাচের আগে পাকিস্তান খেলোয়াড়দের মনোবল বাড়ানোর জন্য রামিজ রাজা দলের সকলের সঙ্গে কথা বলেন। বিশেষত ভারতীয় ওপেনার রোহিত শর্মার বিরুদ্ধে কিভাবে বল করলে সাফল্য পাওয়া যাবে সেই নিয়েও পাক অধিনায়ক বাবর আজমকে পরামর্শ দেন রামিজ রাজা।

    আরও পড়ুন - Andre Russell 90 Runs In 32 Balls: ৩২ বলে ৯০! ছক্কার বৃষ্টি, এবার ১০ ওভারের ম্যাচে বোলার পিটিয়ে ছাতু করলেন আন্দ্রে রাসেল

    বিশ্বকাপের জন্য আরব আমিরশাহীর উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে বাবার আজমকে তিনি পরামর্শ দেন যে শাহিন আফ্রিদিকে দিয়ে যদি দ্রুত গতিতে ইনসুইংগার বল করানো যায় এবং ফিল্ডারকে শর্ট লেগ এবং ৪৫ গজের মধ্যে রাখা হয় তাহলেই রোহিত শর্মাকে আউট করা সম্ভব হবে। ম্যাচে এভাবেই সফল হয় পাক বোলার শাহিন আফ্রিদি।

    রোহিত কোনো রান না করেই আউট হন। আসলে ইনিংসের প্রথম দিকে রোহিত শর্মার পায়ের মুভমেন্ট সঠিকভাবে হয় না। সেটাই নজর রাখতে বলেছিলেন রামিজ রাজা। দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির জন্য ভারত এবং পাকিস্তান পরস্পরের মুখোমুখি হয় কেবল মাত্র আইসিসি ইভেন্ট গুলিতেই।

    সেখানে এই প্রথমবার ভারতকে হারায় পাকিস্তান। ভবিষ্যতে ভারত-পাক সিরিজ আয়োজন করা নিয়ে কথা চললেও, এ বিষয়ে এখনও পূর্ণাঙ্গ সিদ্ধান্তে পৌঁছানো যায়নি জানিয়েছেন পিসিবি চেয়ারম্যান।

    Published by:Rohan Chowdhury
    First published: