Home /News /sports /
Shoaib Akhtar on Virat Kohli: আমি পাকিস্তানি, তাও বলছি কোহলি সর্বকালের সেরা, বড় সার্টিফিকেট শোয়েবের

Shoaib Akhtar on Virat Kohli: আমি পাকিস্তানি, তাও বলছি কোহলি সর্বকালের সেরা, বড় সার্টিফিকেট শোয়েবের

কিং কোহলি শোয়েবের কাছে সর্বকালের সেরা

কিং কোহলি শোয়েবের কাছে সর্বকালের সেরা

Shoaib Akhtar says Virat Kohli greatest player of all time even ahead of Sachin. কোহলি সর্বকালের সেরা, বড় সার্টিফিকেট শোয়েবের

  • Share this:

    #করাচি: তিনি বিশ্বাস করেন ক্রিকেট মাঠের বাইরে ভারত-পাকিস্তানের শত্রুতা নেই। অসংখ্যবার ভারতে এসেছেন। হুজুর ভালোবাসা এবং সম্মান পেয়েছেন। শোয়েব আখতার নিজের ইউটিউব চ্যানেলে অথবা সোশ্যাল মিডিয়ায় ভারত সম্পর্কে খারাপ কথা বলেন না। সচিনের বিপক্ষে তিনি খেলেছেন। বিরাট কোহলির বিপক্ষে খেলা হয়নি।

    আরও পড়ুন - Rohan Bopanna, French Open : বুড়ো হাড়ে রোহন বোপান্নার ভেলকি! দাপটে উঠলেন ফরাসি ওপেনের সেমিতে

    ৪৫ বছর বয়স পর্যন্ত খেলুন, ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করুন, ভয় পাবেন না, বিরাট কোহলির জন্য পরামর্শ দিলেন শোয়েব আখতার। প্রাক্তন পাকিস্তানের ফাস্ট বোলার শোয়েব আখতার প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর সম্পর্কে এমন কিছু কথা বলেছেন যা প্রতিটি ভারতীয় ক্রিকেট ভক্তের হৃদয়কে খুশি করবে।

    আখতার বলেছেন যে বিরাট কোহলির ৪৫ বছর বয়স পর্যন্ত ক্রিকেট খেলা উচিত। এরপরে আখতার বলেছেন বিরাট কোহলির কমপক্ষে ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করা উচিত। একই সঙ্গে তিনি সচিন তেন্ডুলকরকে তার জীবনের সবচেয়ে নম্র ব্যক্তি হিসেবে বর্ণনা করেছেন।

    বিরাট কোহলির পক্ষ নিয়ে শোয়েব আখতার বলেন, আমাদের বিরাট কোহলিকে সম্মান দেওয়া উচিত, যা দুর্ভাগ্যবশত আমরা দিচ্ছি না। একজন পাকিস্তানি হিসেবে আমি দাবি করি বিরাট কোহলি সর্বকালের সেরা খেলোয়াড়। তার ৪৫ বছর বয়স পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া উচিত এবং তার ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করা উচিত।

    বিরাট কোহলি যেন ঘাবড়ে না যান এবং তিনি বিশ্বকে দেখিয়ে দিন। সচিন এবং রাহুল দ্রাবিড়কে বিরাট সম্মান করেও শোয়েব মনে করেন ম্যাচ জেতানোর ব্যাপারে এদের দুজনের থেকে বিরাট কোহলির ধারাবাহিকতা বেশি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shoaib Akhtar, Virat Kohli

    পরবর্তী খবর