Home /News /sports /
India vs Pakistan : ভারতকে আবার উড়িয়ে দেবে পাকিস্তান! এশিয়া কাপ নিয়ে বড় মন্তব্য লতিফের

India vs Pakistan : ভারতকে আবার উড়িয়ে দেবে পাকিস্তান! এশিয়া কাপ নিয়ে বড় মন্তব্য লতিফের

এশিয়া কাপে শ্রীলঙ্কার মাটিতে মুখোমুখি বাবর, কোহলিরা

এশিয়া কাপে শ্রীলঙ্কার মাটিতে মুখোমুখি বাবর, কোহলিরা

Pakistan will be favourites against India in Asia Cup feels Rashid Latif. ভারতকে আবার উড়িয়ে দেবে পাকিস্তান! এশিয়া কাপ নিয়ে বড় মন্তব্য লতিফের

  • Share this:

    #লাহোর: এই মুহুর্তে ক্রিকেট মাঠের লড়াইয়ে একে অপরের সঙ্গে দেখা হয় না ভারত এবং পাকিস্তানের। ভারত জানে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে শেষবার কিভাবে পর্যদুস্ত হতে হয়েছিল। তাই এবার প্রতিশোধ নিতে ভেতর ভেতর ফুঁসছে টিম ইন্ডিয়া। বদলার আগুন জ্বলছে মেন ইন ব্লু দের বুকে। পাকিস্তান এবং ভারতের লড়াই ক্রিকেট বোদ্ধাদের আলোচনায় বাড়তি মাত্রা যোগ করে।

    আরও পড়ুন - Asad Rauf : ১৭০ টি আন্তর্জাতিক ম্যাচের আম্পায়ার এখন পাকিস্তানের বাজারে জুতো বিক্রেতা !

    এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের মাঠের লড়াইয়ের আগে কথার লড়াইয়ে মেতে ওঠেন সমর্থকরা। একদল ভারতকে এগিয়ে রাখলে অন্যরা রাখেন পাকিস্তানকে। এবার নিজের মতামত দিলেন রশিদ লতিফ। প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান মনে করেন, ভারতের চেয়ে এগিয়ে আছে পাকিস্তান। রশিদের কথার যৌক্তিকতা আছে।

    দ্বিপক্ষীয় সিরিজে এখন পর্যন্ত বেশি ম্যাচ জিতেছে পাকিস্তান। তবে বিশ্ব আসরের হিসাব বলছে ভিন্ন কথা। সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে অনুষ্ঠিত সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিশ্বমঞ্চে কখনোই প্রতিবেশী দেশকে হারাতে পারেনি বিরানব্বাইয়ের চ্যাম্পিয়নরা।

    গত ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত আলোচিত সে ম্যাচে বাবর আজম, শাহিন শাহ আফ্রিদি, মহম্মদ রিজওয়ানদের কল্যাণে ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দেয় পাকিস্তান। রশিদের বিশ্বাস, সে ম্যাচের আত্মবিশ্বাস কাজে লাগিয়ে আসন্ন এশিয়া কাপে দারুণ কিছু করবে পাকিস্তান।

    পাকিস্তানকে এগিয়ে রাখলেও ভারতকে খাটো করে দেখছেন না কিংবদন্তি ক্রিকেটার। রশিদ বলেন, নিঃসন্দেহে অন্যান্য দলগুলোও প্রতিদ্বন্দ্বিতামূলক। তবে ২০২২ এশিয়া কাপের মূল প্রতিযোগিতা হবে ভারত ও পাকিস্তানের মধ্যে। আমি আশাবাদী পাকিস্তান আসন্ন এশিয়া কাপ জিতবে।

    গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় পাকিস্তানের জন্য আশা বাড়িয়েছে। পাকিস্তানের আছে শাহিন শাহ আফ্রিদি, বাবর আজম এবং রিজওয়ানের মতো বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড়। যারা বর্তমানে আইসিসি দ্বারা সেরা খেলোয়াডড়ের স্বীকৃতি পেয়েছে। যোগ করেন লতিফ।

    চার বছর পর এবার এশিয়া কাপ হবে শ্রীলঙ্কায়। শেষবার ২০১৮ সালে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। সর্বোচ্চ ৭ বার এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে ভারত। তবে এবার টুর্নামেন্ট হবে টি টোয়েন্টি ফরম্যাটে। আর এই ফরম্যাটে পাকিস্তান কতটা ভয়ঙ্কর হতে পারে আন্দাজ আছে ভারতের। তবে এবার না জিতে মাঠ ছাড়তে রাজি নয় টিম ইন্ডিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Asia Cup, IND vs PAK

    পরবর্তী খবর