• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • PAKISTAN SHOAIB AKHTAR UNSATISFIED WITH TEAM SELECTION IN T TWENTY WORLD CUP AND BLAMES CHIEF SELECTOR RRC

Shoaib Dig : পাকিস্তানের টি টোয়েন্টি দল নিয়ে অসন্তুষ্ট শোয়েব আখতার

আমির, ফখারদের দলে চাইছেন শোয়েব

Shoaib Akhtar unsatisfied with Team selection। তিনি প্রশ্ন তুলেছেন প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিমকে নিয়ে। পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার এই দল দেখে সন্তুষ্ট নন। শোয়েবের মতে, দল গঠনের ব্যাপারে ওয়াসিমের কোনো ভূমিকা নেই, তিনি নিছকই একজন খেলার পুতুল

  • Share this:

    #রাওয়ালপিন্ডি: সহজ কথা তিনি বরাবর সহজভাবে বলতে ভালোবাসেন। তাঁর কথা অনেকের পছন্দ হয় অনেকের হয় না। কিন্তু ২২ গজে যেভাবে ঝড় তুলতেন বল হাতে, নিজের বক্তব্য রাখার ক্ষেত্রেও সেই একইরকম আক্রমনাত্মক শোয়েব আখতার। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলগুলোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। সবার আগে যেসব দেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে, তাদের মধ্যে অন্যতম পাকিস্তান। যথারীতি এই দলেও আছে বেশ কিছু চমক।

    দলে কয়েকজনের থাকা আর কয়েকজনের না থাকা প্রশ্নের জন্ম দিয়েছে। কয়েকদিন আগেই নতুন চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন রামিজ রাজা। শোয়েব অবশ্য মনে করেন রাজা সঠিক ব্যক্তি পাক বোর্ডের চেয়ারম্যান হিসেবে। কিন্তু তিনি প্রশ্ন তুলেছেন প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিমকে নিয়ে। পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার এই দল দেখে সন্তুষ্ট নন। শোয়েবের মতে, দল গঠনের ব্যাপারে ওয়াসিমের কোনো ভূমিকা নেই, তিনি নিছকই একজন খেলার পুতুল!

    ‘মহম্মদ ওয়াসিম কোনো প্রধান নির্বাচক নন। তিনি শুধু একজন খেলার পুতুল’—ক্রিকেট পাকিস্তানে ক্ষোভটা এভাবেই ঝেড়েছেন শোয়েব। তাঁর মতে, ফখর জামান ও ফাহিম আশরাফের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের দলে নেওয়া উচিত ছিল। তিনি আরও বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান দলে বাবর আজম, হাফিজ, রিজওয়ান, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, শাহিন আফ্রিদি, হাসান আলি, শাহনাওয়াজ দাহানি, ফাহিম আশরাফ, আমির, ফখর জামান ও হুসেইন তালাতকে থাকা উচিত ছিল।

    তিনি প্রধান নির্বাচকের ক্রিকেট বোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। মহেন্দ্র সিং ধোনিকে যেখানে টি টোয়েন্টি বিশ্বকাপে কাজে লাগাচ্ছে ভারত, সেখানে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের কেন বিশেষ গুরুত্ব দেয় না পিসিবি, কিছুটা অবাক রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। তবে তিনি আশাবাদী ১০ অক্টোবর পর্যন্ত যে দলে অদল বদল করা যাবে, সেই সুযোগ কাজে লাগাবে পাকিস্তান।

    যদি না লাগানো হয়, তাহলে এই দল শেষ চারে গেলে অবাক হবেন তিনি, স্পষ্ট জানিয়ে দিয়েছেন।এমনকি নতুন চেয়ারম্যান রামিজ রাজাকে এই ব্যাপারটা দেখার জন্য বিশেষ অনুরোধ করেছেন তিনি। যোগ্যতার বিচারে সেরা ক্রিকেটারদের যেন বেছে নেওয়া হয় সেটাই একমাত্র দাবি শোয়েবের।

    Published by:Rohan Chowdhury
    First published: