বিচ থেকে নাইট ক্লাব ! রেখার প্রেমে মজেছিলেন ইমরান

রেখার সঙ্গে ইমরানের প্রেম কাহিনী সম্মুখে

যাঁরা কাছ থেকে এই সম্পর্কের সাক্ষী থেকেছেন, তাঁরা বলেন মুম্বইতে নাকি গোটা একটা এপ্রিল মাস রেখার সঙ্গে কাটিয়েছিলেন ইমরান। সেই সময় দুজনকে নাইট ক্লাব থেকে শুরু করে সমুদ্রের বিচেও একসঙ্গে দেখা গিয়েছে বহুবার

  • Share this:

    #মুম্বই: ক্রিকেট মাঠে ইমরান খানের ক্যারিশমা ছিল যতটা, তার থেকেও বেশি ছিল তাঁর ব্যক্তিগত জীবনকে ঘিরে। মহিলা মহলে প্রাক্তন পাকিস্তান অধিনায়কের জনপ্রিয়তা উপ-মহাদেশের আর কোনও ক্রিকেটারের মধ্যে ছিল না। 'লেডি কিলার ' শব্দটা যাঁর নামের সঙ্গে লেগেই থাকত। উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি। গৌরাঙ্গ। নয়ের দশকে ক্রিকেট দুনিয়ার অন্যতম অলরাউন্ডার এবং কিংবদন্তি অধিনায়ক। এরপর কোনও মহিলা তাঁর প্রেমে পড়বেন না, তা হয় না কি!

    হ্যাঁ, ৬৮ টা বসন্ত পার করা ইমরান খানের জীবনে একবার নয়, একাধিকবার প্রেম এসেছিল। তাঁরা কারা? সত্তর বা আশির দশকে বলিউড ডিভা জিনাত আমানের সঙ্গে নাকি ইমরানের দেখা হয়েছিল। শোনা যায়, সেই সাক্ষাতের জল অনেকদূর গড়িয়েছিল। তবে, খুব একটা প্রকাশ্যে আসেনি ইমরান-জিনাতের প্রেম পর্ব। এর পরে, ইমারনের জীবনে আসেন ব্রিটিশ সাংবাদিক জেমিমা গোল্ডস্মিথ। বিয়ে করেন ইমরানকে। ধর্মান্তরিত হয়ে পাকিস্তানে চলে আসেন জেমিমা। তাঁদের নয় বছরের দাম্পত্য জীবনে দুটি সন্তানের জন্ম দেন জেমিমা। কিন্তু সেই সম্পর্ক ২০০৪ সালে ছিন্ন হয়।

    এরপর রেহাম খান এবং এখনকার স্ত্রী বুশরা। এ তো সকলেই জানেন। কিন্তু ইমরান খানের সঙ্গে রেখার সম্পর্ক কজনের জানা? সম্প্রতি একটি সূত্র থেকে এমন খবর উঠে এসেছে। এমনকি রেখার মা পুষ্পবালি নিজেও নাকি রাজি ছিলেন মেয়ের সঙ্গে ইমরানের সম্পর্কে। তিনি নিজে দিল্লি গিয়ে এক ধর্মগুরুর থেকে জেনেছিলেন ইমরানের সঙ্গে রেখার বিয়ে হলে কেমন হবে?

    যাঁরা কাছ থেকে এই সম্পর্কের সাক্ষী থেকেছেন, তাঁরা বলেন মুম্বইতে নাকি গোটা একটা এপ্রিল মাস রেখার সঙ্গে কাটিয়েছিলেন ইমরান। সেই সময় দুজনকে নাইট ক্লাব থেকে শুরু করে সমুদ্রের বিচেও একসঙ্গে দেখা গিয়েছে বহুবার। এক বিখ্যাত ব্যবসায়ীর বাড়িতে যাতায়াত ছিল দুজনের। বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যেত দুজনকে। কিন্তু ইমরান নিজের ক্যাসানোভা এবং প্লে বয় ইমেজ ছেড়ে বেরোতে পারেননি। রেখার সঙ্গে সম্পর্ক আর এগোয়নি।

    পরে একটি ইন্টারভিউতে ইমরান বলেছিলেন সিনেমা জগতের নায়িকাদের সঙ্গে তিনি সময় কাটাতে পছন্দ করেন, কিন্তু একটা জায়গার পর তাঁদের আর এগোতে দিতে চান না। কোনও অভিনেত্রীকেই জীবনে বিয়ে করবেন না জানিয়েছিলেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক। অন্যদিকে রেখাও রহস্যময়ী। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা। কিন্তু ইমরানের সঙ্গে রেখার কেমিস্ট্রি এই প্রথমবার সামনে এল।

    Published by:Rohan Chowdhury
    First published: