Home /News /sports /
Shahid Afridi : পাকিস্তান ক্রিকেট চালাচ্ছে মূর্খের দল! ভারতকে দেখে শেখার পরামর্শ আফ্রিদির

Shahid Afridi : পাকিস্তান ক্রিকেট চালাচ্ছে মূর্খের দল! ভারতকে দেখে শেখার পরামর্শ আফ্রিদির

ভারতকে দেখেই শিখুক পাকিস্তান বলছেন আফ্রিদি

ভারতকে দেখেই শিখুক পাকিস্তান বলছেন আফ্রিদি

Pakistan cricket board is being run by idiots says Shahid Afridi. পাকিস্তান ক্রিকেট চালাচ্ছে মূর্খের দল! ভারতকে দেখে শেখার পরামর্শ আফ্রিদির

  • Share this:

    #করাচি: পাকিস্তানের ক্রিকেটে কথার লড়াই নতুন কিছু নয়। প্রতিটি সিরিজের আগে ও পরে দল নির্বাচন নিয়ে তুমুল সমালোচনা হয়। এবার পাকিস্তানের নির্বাচকদের ওপর চটেছেন সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ সিরিজে মোহাম্মদ হারিসকে খেলানোয় তিনি নির্বাচকদের একহাত নিয়েছেন।

    আরও পড়ুন - Sourav Ganguly on IPL : আইপিএলের জমানায় দেশের জন্য গর্ববোধ করেন ক্রিকেটাররা? সৌরভের উত্তর চমকে দেবে

    আফ্রিদির অভিযোগ, কোনো কিছু না দেখেই যাকে-তাকে জাতীয় দলের ক্যাপ পরানো হচ্ছে। আফ্রিদির রাগের কারণ একেবারে অযৌক্তিক নয়। উইন্ডিজ সিরিজে সুযোগ পাওয়ার আগে ২১ বছর বয়সী হারিস মাত্র ২০টি লিস্ট 'এ' ম্যাচ খেলেছিলেন। এক সেঞ্চুরি ও তিন ফিফটিতে রান করেছেন মাত্র ৫৩৮। যা মোটেও আহামরি কিছু নয়। তবে পিএসএলের সর্বশেষ আসরে ৫ ম্যাচে ১৮৬.৫ স্ট্রাইক রেটে ১৬৬ রান করে নির্বাচকদের নজর কাড়েন।

    অজিদের বিপক্ষে সুযোগ পান জাতীয় দলে। এরপর উইন্ডিজের বিপক্ষে অভিষেক সিরিজের তিন ম্যাচের দুটিতে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে করেন ৬ ও ০ রান। পাকিস্তানের টিভি চ্যানেল 'সামা টিভি'কে দেওয়া সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, মূর্খের মতো সিদ্ধান্ত নিয়েছে এই মানুষগুলো (নির্বাচকরা)। রমিজ রাজাকে তো এটা বলব না, তবে মোহাম্মদ ওয়াসিম (প্রধান নির্বাচক) যদি এখন শুনে থাকেন, তাকে বলতে চাই, এ ধরনের পদক্ষেপ নেবেন না।

    টি-টোয়েন্টির পারফরম্যান্সের ওপর ভিত্তি করে ওয়ানডের জন্য ক্রিকেটার নির্বাচন করছেন তারা। দুটি টি-টোয়েন্টিতে পারফর্ম করা ক্রিকেটারকে কেন ওয়ানডের জন্য নিচ্ছেন? আফ্রিদি আরো বলেন, প্রক্রিয়াটা কি এতই সহজ? যাকে মন চায় পাকিস্তানের ক্যাপ দিয়ে দিচ্ছেন আপনারা।

    তরুণ ক্রিকেটারদের দলে নেওয়াকে আমিও সমর্থন করি, তবে তাদেরকে অন্তত ঘরোয়া ক্রিকেটে তো খেলতে দিন। দলে সরফরাজ ও রিজওয়ানও আছে। এমন নয় যে রিজওয়ানের ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে গেছে, তাই আপনি আরেকজনকে দলে নিয়ে আসলেন।

    আফ্রিদি মনে করেন পাকিস্তান নির্বাচকদের এবং কর্মকর্তাদের বিসিসিআইকে দেখে শেখা উচিত কিভাবে ক্রিকেট পরিচালনা করতে হয়। শত্রু দেশ হলেও ভারত যে ক্রিকেটকে আর্থিক দিক থেকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে মেনে নিয়েছেন পাকিস্তান অলরাউন্ডার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: PCB, Shahid Afridi

    পরবর্তী খবর