Home /News /sports /
Kolkata Derby : মাত্র ৩০ মিনিটেই শেষ কলকাতা ডার্বির অনলাইন টিকিট! উত্তেজনার পারদ চড়ছে

Kolkata Derby : মাত্র ৩০ মিনিটেই শেষ কলকাতা ডার্বির অনলাইন টিকিট! উত্তেজনার পারদ চড়ছে

ইতিমধ্যেই শেষ কলকাতা ডার্বির অনলাইন টিকিট

ইতিমধ্যেই শেষ কলকাতা ডার্বির অনলাইন টিকিট

Online tickets finished within 30 minutes for Kolkata Derby in Durand cup. মাত্র ৩০ মিনিটেই শেষ কলকাতা ডার্বির অনলাইন টিকিট! উত্তেজনার পারদ চড়ছে

  • Share this:

    #কলকাতা: আইএসএলে গত দু'বছর ধরে কলকাতা ডার্বি হয়েছে গোয়ার মাটিতে। কখনও তিলক ময়দানে, কখনও নেহেরু স্টেডিয়ামে। আরব সাগরের ধারে কলকাতা ডার্বি মোটেও মানায় না। তার ওপর মাঠে নো এন্ট্রি ছিল দর্শকদের। তাই দুধের স্বাদ ঘোলে মেটাতে হয়েছে কলকাতার ফুটবল প্রেমীদের। টিভিতেই চোখ রেখে ডার্বি দেখতে হয়েছে।

    আরও পড়ুন - Virat Kohli : সামনেই এশিয়া কাপ, একাই ইনডোর অনুশীলন শুরু করে দিলেন কিং কোহলি

    কিন্তু এবার ফুটবলের মক্কা কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে বাঙালির চিরকালীন আবেগের ম্যাচ। সেই ঘটি বনাম বাঙালের লড়াই। আড়াই বছর পর কলকাতা ডার্বি। এটিকে মোহনবাগান বনাম ইমামি ইস্টবেঙ্গল ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। অনলাইনে শনিবার টিকিট বিক্রি শুরু হয়েছিল।

    অন্য ম্যাচের টিকিট এখনও পাওয়া গেলেও আপাতত পাওয়া যাচ্ছে না ডার্বির টিকিট। ২৮ অগস্ট ইস্ট-মোহন ডার্বির প্রথম দফার অনলাইন টিকিট শেষ মাত্র ৩০ মিনিটেই। যুবভারতীতে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচ দেখার জন্য এখন ভরসা শুধুই অফলাইন টিকিট। অনলাইনে ফের টিকিট পাওয়া যাবে। তবে তা শুধুই বক্স অফিসের।

    ডার্বির তিন দিন আগে সেই টিকিট পাওয়া যেতে পারে বলে সূত্রের খবর। কিন্তু সেখানে কতগুলি টিকিট থাকবে তা এখনও স্পষ্ট নয়। অন্য ম্যাচের টিকিট এখনও অনলাইনে পাওয়া যাচ্ছে। মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডানের বিভিন্ন ম্যাচের টিকিট বিক্রি চলছে।

    ৫০ টাকা দামের সেই টিকিট অনলাইনে কিনতে পারেন সমর্থকরা। ১৬ অগস্ট থেকে শুরু ডুরান্ড কাপ। সেই দিনই ম্যাচ রয়েছে মহমেডানের। গোয়ার বিরুদ্ধে খেলবে কলকাতার দল। মোহনবাগানের প্রথম ম্যাচ ২০ অগস্ট। তাদের ম্যাচ রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে। ইস্টবেঙ্গল নামবে ২২ অগস্ট।

    তারা খেলবে ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে। দুই শিবির এই মুহূর্তে নিজেদের প্রস্তুতি সারতে ব্যস্ত। আশা করা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে অনেকটা গুছিয়ে উঠতে পারবে দুটো দলই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Kolkata Derby, Mohun Bagan

    পরবর্তী খবর