corona virus btn
corona virus btn
Loading

‘পিচ ভুলে যাও, চাই ২০ উইকেট...’, বিরাটদের ড্রেসিংরুমের এখন এটাই মন্ত্র

‘পিচ ভুলে যাও, চাই ২০ উইকেট...’, বিরাটদের ড্রেসিংরুমের এখন এটাই মন্ত্র
Photo Courtesy: BCCI/Twitter
  • Share this:

#রাঁচি: পিচ ভুলে যাও। টার্গেট কুড়ি উইকেট আর পুুরো পয়েন্ট। এটাই এখন ভারতীয় ড্রেসিংরুমের মন্ত্র। রাঁচিতে দাবি কোচ রবি শাস্ত্রীর। দলের সঙ্গেই শাহবাজ নাদিমে মুগ্ধ অধিনায়ক বিরাট কোহলি।

প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক প্রায় দশ বছর আগে। তিরিশ বছর বয়স। হঠাৎ করেই ঘরের মাঠে টেস্ট খেলার সুযোগ। কিন্তু রাঁচির চারদিনে ঝাড়খণ্ডের ক্রিকেটার শাহবাজ নাদিম প্রমাণ করছেন কেন তিনি এই ম্যাচে কুলদীপ যাদবের বদলি। ছিলেন কলকাতায়। চব্বিশ ঘণ্টার নোটিসে রাঁচি। আর এই ম্যাচে দু’ইনিংসে চার উইকেট নিয়ে বিরাটের প্রশংসায় বাঁহাতি এই স্পিনার।

পিচের চরিত্র ভুলে যাও। প্রতি ম্যাচে কুড়ি উইকেট চাই। সঙ্গে পুরো পয়েন্ট। এই মন্ত্রেই চলছে ভারতীয় ক্রিকেট। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জয়ের পর দাবি ভারতীয় কোচ রবি শাস্ত্রীর। তাই অশ্বিন-জাদেজার পাশে এখন সমান উজ্জ্বল উমেশ-শামিরা। বিরাটও জানেন তাঁদের ব্যাটিং শক্তি নিয়ে প্রশ্ন কোনও জায়গা নেই। বিশেষ করে এই সিরিজে প্রাপ্তির নাম রোহিত শর্মা।

নভেম্বরের ৩ তারিখ শুরু বাংলাদেশ সিরিজ। টি-টোয়েন্টি সিরিজে হয়ত বিশ্রামেই বিরাট। কিন্তু টেস্টে তিনি ফিরবেন পূর্ণ শক্তি নিয়ে। কারণ মন্ত্র একটাই, পিচ ভুলে যাও, চাই কুড়ি উইকেট।

First published: October 22, 2019, 2:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर