Home /News /sports /
IND vs PAK, ICC Womens World Cup : রবিবার মহিলা বিশ্বকাপে পাকিস্তানের জন্য তৈরি মিতালি, ঝুলনদের ভারত

IND vs PAK, ICC Womens World Cup : রবিবার মহিলা বিশ্বকাপে পাকিস্তানের জন্য তৈরি মিতালি, ঝুলনদের ভারত

পাকিস্তানের অধিনায়ক বিসমা মারুফের সঙ্গে মিতালি রাজ

পাকিস্তানের অধিনায়ক বিসমা মারুফের সঙ্গে মিতালি রাজ

No extra pressure on girls says Mithali Raj as India ready for Pakistan. মহিলা বিশ্বকাপে পাকিস্তানের চ্যালেঞ্জ সামলাতে প্রস্তুত ভারতের মেয়েরা

  • Share this:

    #ক্রাইস্টচার্চ: চির প্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারতের মহিলা ক্রিকেট দল। ভারতের মহিলারা পাকিস্তানের কাছে আজ পর্যন্ত একটাও একদিনের ম্যাচ হারেনি। কিন্তু সম্প্রতি আরব আমিরশাহীতে পুরুষদের টি-২০ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচেই যে অঘটন পাকিস্তান ঘটিয়েছে তা দেখার পর বাড়তি সতর্ক ভারতীয় শিবির। পাকিস্তানকে হালকাভাবে নেওয়ার প্রশ্নই উঠছে না স্পষ্ট জানিয়ে দিলেন ভারতের অধিনায়ক মিতালি রাজ।

    আরও পড়ুন - Ukraine Scotland Play off match : এখন যুদ্ধের ভেতর ফুটবল বিশ্বকাপের প্লে অফ ম্যাচ খেলতে রাজি নয় ইউক্রেন

    নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে সকাল সাড়ে ছটায় ম্যাচ শুরু হবে। বিশ্বকাপ অভিযান শুরুর আগের দিন মিতালি জানালেন, প্রথম ম্যাচ থেকেই টুর্নামেন্টে ছন্দ তৈরি করে নিতে চায় দল। শনিবার সাংবাদিক বৈঠকে মিতালি জানান, পাকিস্তান শক্তিশালী দল। আমি নিশ্চিত আমাদের মতোই তারাও টুর্নামেন্টের জন্য খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছে।

    যতগুলি টিম এখানে অংশগ্রহণ করছে, কোন টিমকেই আমরা হালকাভাবে নিতে পারি না। তাই বিশ্বকাপের প্রতিটা ম্যাচই আমরা আত্মবিশ্বাস ও তীক্ষ্ণতার সঙ্গে খেলব। বিশ্বকাপে সুযোগ পেয়েছি। আগামীকালের ম্যাচ দিয়ে আমাদের অভিযান শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। আমরা পাকিস্তানের বিরুদ্ধে খেলছি সেভাবে বিষয়টি দেখছি না। আমরা মনে করছি আমরা একটা দলের বিরুদ্ধে খেলছি যারা প্রস্তুত হয়ে বিশ্বকাপ খেলতে এসেছে। আমরাও প্রস্তুত।

    নিজেদের সেরাটা দেব। আমরা প্রথম ম্যাচ থেকেই টুর্নামেন্টে একটা ছন্দ তৈরি করতে চাই। মিতালি জানান, ফর্মে থাকা ব্যাটার হরমনপ্রীত কউর ও অভিজ্ঞ বোলার ঝুলন গোস্বামী দলের সম্পদ। গত দু বছর ধরে ব্যাটে রান নেই হরমনপ্রীতের।

    কিন্তু সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের শেষ ম্যাচে অর্ধশত রান ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে শতরান করে ম্যাচ জিতিয়েছেন হরমনপ্রীত। এছাড়াও স্মৃতি মন্ধনা এবং ওপেনিং ব্যাটসম্যান শেফালির ওপর নির্ভর করছে ভারতের সাফল্য।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs PAK, Indian Women Cricket Team

    পরবর্তী খবর