Home /News /sports /
SRH vs KKR, 1st innings : নীতিশ রানা, রাসেলের লড়াইয়ে হায়দারাবাদের বিরুদ্ধে লড়াকু রান নাইটদের

SRH vs KKR, 1st innings : নীতিশ রানা, রাসেলের লড়াইয়ে হায়দারাবাদের বিরুদ্ধে লড়াকু রান নাইটদের

সানরাইজার্স হায়দারাবাদের বিরুদ্ধে অর্ধশতরান পেলেন নীতিশ রানা

সানরাইজার্স হায়দারাবাদের বিরুদ্ধে অর্ধশতরান পেলেন নীতিশ রানা

Nitish Rana and Andre Russell takes KKR to a fighting total against SRH. রানা এবং রাসেলের ব্যাটে সানরাইজার্সর বিরুদ্ধে লড়াকু রান নাইটদের।

  • Share this:

    কেকেআর ১৭৫/৮

    #মুম্বই: টস হেরে এদিন প্রথমে ব্যাট করতে নামল কেকেআর। ব্রেবর্ন স্টেডিয়ামের উইকেটে ঘাস ছিল বেশ খানিকটা। ভুবনেশ্বর, মার্কো জানসেন, নটরাজন, উমরান মালিকদের খেলা রীতিমতো কঠিন হয়ে দাঁড়িয়েছিল নাইটদের কাছে। বলের সুইং এবং মুভমেন্ট চাপে রেখেছিল ফিঞ্চ, ভেঙ্কটেশ, শ্রেয়সদের। ফিঞ্চ ভুবনেশ্বরের বলে একটি ছয় মেরেছিলেন। মনে হয়েছিল আজ বড় ইনিংস খেলবেন তিনি। কিন্তু ৭ করে জানসেনের বলে খারাপ শটে ফিরে গেলেন।

    সম্পূর্ণ ব্যর্থ ভেঙ্কটেশ আইয়ার (৬)। আউট হলেন নটরাজনের বলে। মিডল স্টাম্প নড়ে গেল। অধিনায়ক শ্রেয়স আইয়ার (২৮) খেলাটা ধরে ফেলেছিলেন। সঙ্গ দিচ্ছিলেন নীতিশ রানা। কিন্তু উমরান মালিকের ১৪৮ কিলোমিটার গতির বলে ব্যাট নামানোর সময় পাননি কেকেআর অধিনায়ক। লেগ সাইডে সরে গিয়ে শট মারার চেষ্টা করেছিলেন কেকেআর অধিনায়ক। শেলডন জ্যাকসন (৭) উমরান মালিকের বলে ছয় মারলেও, পরের বলেই পুল করতে গিয়ে ক্যাচ দিলেন।

    কেকেআরের হয়ে লড়াই করলেন নীতিশ রানা। ৩২ বলে অর্ধশত রান পূর্ণ করলেন। দায়িত্বশীল ইনিংস খেললেন রানা। ১৫ ওভারে কেকেআরের রান ছিল ১২০/৫। ১৬ নম্বর ওভারে আন্দ্রে রাসেলকে মাত্র দুটি রান দিলেন উমরান মালিক। পেস এবং বাউন্স মিশিয়ে ক্যারিবিয়ান তারকাকে পর্যন্ত চাপে রাখলেন কাশ্মীরি তরুণ। শেষ পর্যন্ত ৫৪ করে আউট হলেন রানা। হাফ ডজন বাউন্ডারি এবং দুটি ছক্কা ছিল তার ইনিংসে।

    প্যাট কামিন্স আজ আবার ব্যর্থ ব্যাট হাতে। ৩ করে ফিরে গেলেন ভুবনেশ্বরের বলে। কিন্তু লড়াই করলেন আন্দ্রে রাসেল। যতক্ষণ ছিলেন রান বাড়ানোর চেষ্টা করে গেলেন জ্যামাইকান তারকা। রাসেল শেষ পর্যন্ত ২৫ বলে ৪৯ রানে অপরাজিত রইলেন। সুচিতের শেষ ওভারে নিলেন ১৭ রান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR vs SRH

    পরবর্তী খবর