corona virus btn
corona virus btn
Loading

CWC 2019: রুদ্ধশ্বাস জয়ের পর উইলিয়ামসনদের সান্ত্বনা কার্লোস ব্রেথওয়েটকে, ভিডিও ভাইরাল

CWC 2019: রুদ্ধশ্বাস জয়ের পর উইলিয়ামসনদের সান্ত্বনা কার্লোস ব্রেথওয়েটকে, ভিডিও ভাইরাল
Photo Courtesy: ICC/Twitter
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: বিশ্বকাপে থ্রিলার ম্যাঞ্চেস্টারে। জেতা ম্যাচ মাঠে রেখে এল ওয়েস্ট ইন্ডিজ। ৫ রানে জিতে এই বিশ্বকাপে এখনও অপরাজিত নিউজিল্যান্ড।

আবার কী একটা ইডেন হবে ? এই ভাবনা যখন ফুটছে, তখন সব শেষ। ক্রিকেট সত্যিই এক বলের খেলা। যা আবার বাস্তব ওল্ড ট্র্যাফোর্ডে। টস জিতে ফিল্ডিং। হোল্ডারের সিদ্ধান্তে হয়তো কোনও ভুল ছিল না। ডার্ক হর্সরা শনিবার শুরু করেছিল আগুনে পেসে। শেল্ডন কটরেলের ঝাপটায় হতবাক কিউইরা। কিন্তু ত্রাতা সেই উইলিয়ামসন। বিশ্বকাপে পরপর দুটি শতরান নিউজিল্যান্ড অধিনায়কের ব্যাটে। তাঁর ১৪৮ রানের সৌজন্যে আট উইকেটে ২৯১ রানের স্কোর খাঁড়া করে নিউজিল্যান্ড। উইলিয়ামসনের সঙ্গে ৬৯ রানের অবদান রস টেলরের। ৫৬ রানে চার উইকেট কটরেলের।

তাড়া করতে নেমে ম্যাঞ্চেস্টারের ইউনিভার্স বসের দাপট। উল্টো দিকে উইকেট ঝড়ে গেলেও গেইল তখনও মারমুখী মেজাজে। ৮৪ বলে ৮৭ রানের ইনিংসটি সাজানো আটটি চার ও ছ’টি ছক্কায়। এরমধ্যে ৫৪ রান করে আউট হেটমায়ার। এরপরেও ম্যাঞ্চেস্টারের জন্য অন্য চিত্রনাট্যই রচনা করেছিলেন ক্রিকেট দেবতা। হিরোর নাম কার্লোস ব্রেথওয়েট। ৮২ বলে ১০১। ম্যাচ হাতের মুঠোয়। নিউজিল্যান্ড হারছে সবাই ধরেই নিয়েছেন। কিন্তু ভিলেন হয়ে রইলেন সেই কার্লোস ব্রেথওয়েট।

আরও একবার ইডেন রি-ক্রিয়েট করতে গিয়ে, ম্যাচটাই দিয়ে এলেন। ২৮৬ রানে ইতি পড়ল এক স্বপ্নের। ১১ পয়েন্ট নিয়ে আবার বিশ্বকাপের শীর্ষে নিউজিল্যান্ড। সত্যিই ক্রিকেট এক বলের খেলা। ম্যাঞ্চেস্টারের থ্রিলারে আবার প্রমাণিত।

First published: June 23, 2019, 7:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर