নতুন বছরে মহারাজের ঠিকানা বদল ! সিএবি-তে সৌরভের নয়া ঘরে ঢুঁ মারল News18Bangla

নতুন বছরে মহারাজের ঠিকানা বদল ! সিএবি-তে সৌরভের নয়া ঘরে ঢুঁ মারল News18Bangla

দেখুন মহারাজের নতুন ঘরের ছবি

  • Share this:

ERON ROY BURMAN

#কলকাতা: মহারাজের ঠিকানা বদল! আরও ভাল করে বললে ঘর বদল। নতুন বছরে নতুন ঘরে সৌরভ। সিএবিতে আসলে এবার থেকে নতুন ঘরে বসবেন বিসিসিআই প্রেসিডেন্ট। সিএবি প্রেসিডেন্ট থাকাকালীন যে ঘরে বসতেন সৌরভ সেই ঘরে আর বসবেন না। সেখানে নয়া প্রেসিডেন্ট বসবেন।

  সিএবি প্রেসিডেন্ট থাকাকালীন এই ঘরে বসতেন সৌরভ গঙ্গোপাধ্যায় সিএবি প্রেসিডেন্ট থাকাকালীন এই ঘরে বসতেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ট্রাস্টি বোর্ডের ঘর এবার থেকে পাল্টে গেল বোর্ড প্রেসিডেন্টের ঘর হিসেবে। আসলে, নতুন সংবিধান অনুযায়ী ট্রাস্টি বোর্ড নেই সিএবিতে। সেই ঘরটিকেই ঢেলে সাজানো হল। ইতিমধ্যেই ঘরের দরজার সামনে নামফলক বসানোর কাজ শেষ। লেখা রয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রেসিডেন্ট বিসিসিআই। নতুন চেয়ার টেবিল বসানো হয়েছে। বৈঠকের জন্য ঘরের ভিতরেই থাকছে আলাদা সোফাসেট ও টেবিল। নতুন টেলিভিশন লাগানো হয়েছে। রঙের প্রলেপ দেওয়ার কাজও সম্পূর্ণ। এখন শুধু নতুন ঘরে মহারাজের অভিষেকের অপেক্ষা।

মহারাজের নতুন ঘরের অন্দরে মহারাজের নতুন ঘরের অন্দরে

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর সৌরভের ব্যস্ততা বেড়েছে। তবে সময় করে সপ্তাহে দু'-এক দিন ইডেনে আসেন মহারাজ। সেখান থেকে গুরুত্বপূর্ণ কাজ সারেন। বোর্ডের মসনদে বসার পর থেকে ইডেনে আসলে সিএবি প্রেসিডেন্টের জন্য নির্দিষ্ট ঘরটিতেই বসতেন। বর্তমানে আবার সেই ঘর সংস্কারের কাজ চলছে। এবার থেকে নতুন প্রেসিডেন্ট বসবেন। গোলাপি বলে ঐতিহাসিক টেস্ট ম্যাচের সময় থেকে ঢেলে সাজানো হচ্ছে সিএবিকে। সমস্ত কর্তাদের ঘর নতুন করে তৈরি হয়েছে। এবার সৌরভের ঘরও তৈরি হয়ে গেল। সৌরভ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর থেকেই সিএবি কর্তারা চাইছিলেন তাঁর জন্য আলাদা ঘরের ব্যবস্থা করতে। এতদিনে তা সম্পূর্ণ হল।

মহারাজের নতুন ঘরের অন্দরে মহারাজের নতুন ঘরের অন্দরে

এদিকে মুম্বই থেকে ফিরে দিন দুয়েক শ্যুটিংয়ে কাজে ব্যস্ত ছিলেন সৌরভ। সিএবি সূত্রে খবর, বুধবার ইডেনে আসতে পারেন মহারাজ। সৌরভ আসলে স্পেশাল জেনারেল মিটিংয়ের বৈঠকের দিনক্ষণও চূড়ান্ত হতে পারে। চলতি সপ্তাহে ফের বাইরে যাবেন সৌরভ। শনিবার দিল্লি যাওয়ার কথা। রবিবার বোর্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে থাকবেন প্রেসিডেন্ট। ১৭ জানুয়ারি ব্যক্তিগত কাজে জেনিভাতে যাচ্ছেন সৌরভ।

First published: 10:16:53 PM Jan 07, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर