• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MUTTIAH MURALITHARAN BOWLING ACTION IMITATING BY HIS SON SMJ

বাপ কা বেটা! অবিকল মুরলীধরনের ঢংয়ে বোলিং করে দেখালেন তাঁর ছেলে

মুথাইয়া মুরলীধরনে ছেলে নরেন যেভাবে বাবার বোলিং অ্যাকশন নকল করে দেখালেন তাতে অনেকেই অবাক।

মুথাইয়া মুরলীধরনে ছেলে নরেন যেভাবে বাবার বোলিং অ্যাকশন নকল করে দেখালেন তাতে অনেকেই অবাক।

  • Share this:

    #হায়দরাবাদ: এমন বোলিং অ্য়াকশন নকল করে দেখানোর সাধ্য়ি কার আছে! মুথাইয়া মুরলীধরনের বোলিং অ্যাকশন নকল করে দেখানো কি আর এতই সহজ! তবে সেই কঠিন কাজটাকেই সহজ করে দেখালেন মুরলীধরনের ছেলে। আর ছেলের কাণ্ড নিজেই সোস্যাল মিডিয়ায় তুলে ধরলেন শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনার। মুথাইয়া মুরলীধরনে ছেলে নরেন যেভাবে বাবার বোলিং অ্যাকশন নকল করে দেখালেন তাতে অনেকেই অবাক। মুরলীধরন এদিন সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি নিজের ও ছেলের বোলিং অ্যাকশনের তুলনা করে দেখিয়েছেন। বাবার বোলিং অ্যাকশন অবিকল নকল করে দেখালেন নরেন।

    বাবা ও ছেলে নেটে বোলিং করলেন। দুটি ভিডিও কোলাজ করা। দেখে মনে হবে একই ব্যক্তি দুটি নেটে বোলিং করছেন। তাঁদের বোলিং অ্যাকশন একেবারে একইরকম। কিন্তু একজন মুথাইয়া মুরলীধরন, আরেকজন তাঁর ছেলে নরেন। বাঁ-দিকের ভিডিওতে দেখা যাচ্ছে নরেনকে। ডান দিকে মুরলী। মুরলীধরন ক্যাপশনে লিখেছেন, বাবা ও ছেলের সময়। সানরাইজার্স হায়দরাবাদের নেটে বোলিং করছিলেন বাবা ও ছেলে। সেই ভিডিও দেখে অনেকেই এখন বলছেন, বাবার যোগ্য উত্তরসূরি নরেন মুরলীধরন।

    ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালে ভারতের কাছে হেরেছিল শ্রীলঙ্কা। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেই ম্যাচের পরই মুরলীধরন অবসর ঘোষণা করেছিলেন। এর পর অবশ্য ক্রিকেট থেকে দূরে থাকেননি তিনি। সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ হিসাবে দায়িত্ব নেন। এখন মুরলীধরন তাঁর ছেলেকে স্পিনার হিসাবে তৈরি করার কাজে লেগেছেন। শ্রীলঙ্কার ক্রিকেটে গেমচেঞ্জার বলা হয় মুরলীকে। যে কোনও ম্য়াচ একার দক্ষতায় ঘুরিয়ে দিতে পারতেন তিনি। ১৯৯৬ সালে অর্জুন রণতুঙ্গার বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন তিনি। ১৩৪৭টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। ৮০০ টেস্ট উইকেটের মালিক তিনি। ওয়ান-ডে ও টি-২০ ক্রিকেটে পেয়েছেন যথাক্রমে ৫৩৪ ও ১৩টি উইকেট।

    এখনও নেটে তাঁকে সামলাতে হিমশিম খেয়ে যান তাবড় ব্যাটসম্য়ানরা।
    Published by:Suman Majumder
    First published: