Home /News /sports /
Mustafizur Rahman : টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ! ক্যারিবিয়ান সফরে ইতিহাস গড়ার লক্ষ্যে বাংলাদেশ

Mustafizur Rahman : টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ! ক্যারিবিয়ান সফরে ইতিহাস গড়ার লক্ষ্যে বাংলাদেশ

মুস্তাফিজুর আছেন টেস্ট দলে

মুস্তাফিজুর আছেন টেস্ট দলে

Mustafizur Rahman recalled in test squad of Bangladesh against West Indies. টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ! ক্যারিবিয়ান সফরে ইতিহাস গড়ার লক্ষ্যে বাংলাদেশ

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে শেষ কয়েক মাস ধরে একাধিকবার বিতর্ক সৃষ্টি হয়েছে সাকিব-আল-হাসান নিয়ে বিস্তর নাটক চলেছিল। আসরে নামতে হয় বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসানকে। সেই পর্ব শেষ হওয়ার কিছুদিন পর নতুন বিতর্ক সৃষ্টি করেন মুস্তাফিজুর রহমান। এক দিন আগেই জানা গিয়েছিল, এই মুহূর্তে টেস্ট খেলতে রাজি নন আইপিএলে থাকা পেসার মুস্তাফিজুর রহমান।

    আরও পড়ুন - Matthew Hayden on Rahul Tripathi : টি টোয়েন্টি বিশ্বকাপে রাহুল ত্রিপাঠিকে অস্ট্রেলিয়ায় দেখতে চান হেডেন

    আর জানা গেল, তাকে নিয়েই তিন ফরম্যাটের ওয়েস্ট ইন্ডিজ সফরের দল সাজানো হয়েছে। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। অনেক দিন পর জাতীয় দলে ফিরেছেন এনামুল হক বিজয়। তিনি ওয়ানডে আর টি-টোয়েন্টি দলে খেলবেন। মুস্তাফিজুর রহমানকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে খেলতে বলা হয়েছিল।

    কিন্তু মুস্তাফিজ সাড়া দেননি। তিনি বলেছিলেন, দক্ষিণ আফ্রিকা সফর শেষে দীর্ঘদিন আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে থেকে তিনি টেস্ট খেলার অবস্থায় নেই। এরপর দেশজুড়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। এল নতুন খবর। শ্রীলঙ্কা সিরিজ শেষ করে কিছুদিন বিশ্রাম নিয়ে আগামী মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল।

    সেখানে তারা দুটি টেস্ট, তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে। মুস্তাফিজুর আছেন টেস্ট দলে। তার অভিজ্ঞতা এবং বল নিয়ন্ত্রণের দক্ষতার জন্যই তাকে দলে রাখতে চায় বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজ আঙুলের চোটের কারণে লঙ্কার বিরুদ্ধে না থাকলেও ক্যারিবিয়ান সফরে থাকছেন।

    ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশ টেস্ট স্কোয়াড

    মমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bangladesh cricket team

    পরবর্তী খবর