Home /News /sports /
Murali Vijay : স্ত্রীর প্রাক্তন স্বামীর নামে জয়ধ্বনি! মেজাজ হারিয়ে গ্যালারিতে দর্শক পেটালেন বিজয়

Murali Vijay : স্ত্রীর প্রাক্তন স্বামীর নামে জয়ধ্বনি! মেজাজ হারিয়ে গ্যালারিতে দর্শক পেটালেন বিজয়

দর্শক পিটিয়ে শিরোনামে মুরলি বিজয়

দর্শক পিটিয়ে শিরোনামে মুরলি বিজয়

Murali Vijay engages in an ugly fight with crowd chanting Dinesh Karthik name. স্ত্রীর প্রাক্তন স্বামীর নামে জয়ধ্বনি! মেজাজ হারিয়ে গ্যালারিতে দর্শক পেটালেন বিজয়

  • Share this:

    #চেন্নাই: দিনেশ কার্তিক এবং মুরলি বিজয় সম্পর্কটা ঠিক কি ধরনের সকলেই জানেন। কার্তিকের প্রাক্তন স্ত্রী নিকিতার সঙ্গে গোপনে প্রেম করতেন বিজয়। পরে নিকিতা সেই সম্পর্কের সূত্রে গর্ভবতী হয়ে পড়লে তাকে বিয়ে করেন বিজয়। কার্তিককে এভাবেই ধোঁকা দিয়েছিলেন প্রাক্তন স্ত্রী। তারপর অবশ্য স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পল্লিকালের সঙ্গে বিয়ে হয় কার্তিকের।

    দুটি সন্তান নিয়ে এখন সুখের সংসার তাদের। ডিকে... ডিকে। এই ভাবেই গর্জন করছিল গ্যালারি। দর্শকদের টানা চিৎকারে মেজাজ হারালেন মুরলী বিজয়। প্রথমে প্রতিবাদ করেন। তাতে থামেনি দর্শকদের চিৎকার। তাতেই মেজাজ হারান বিজয়। বিলবোর্ড টপকে চড়াও হন এক দর্শকের উপর। দীনেশ কার্তিক খেলছিলেন না। মাঠেও ছিলেন না। তিনি দেশেই নেই।

    তবু তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে দর্শকদের মুখে তাঁর নাম। প্রায় তিন বছর পর ভারতীয় দলে ফিরে ম্যাচ জেতাচ্ছেন। গত আইপিএল থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন কার্তিক। রানের গতির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তামিলনাড়ুর উইকেটরক্ষক-ব্যাটারের জনপ্রিয়তা।প্রায় দু’বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন বিজয়ও।

    ভারতীয় দলের প্রাক্তন ওপেনারের সঙ্গে একদা বন্ধু কার্তিকের পারিবারিক বিবাদ রয়েছে। কার্তিকের প্রাক্তন স্ত্রীই এখন বিজয়ের ঘরনি। কার্তিক কঠোর পরিশ্রম করে প্রত্যাবর্তন ঘটানোর পর এবার একই পথে হাঁটতে চাইছেন বিজয়ও। সেই পথেই জড়ালেন বিতর্কে। টিএনপিএলের ফ্র্যাঞ্চাইজি রুবি ট্রিচি ওয়ারিয়রের হয়ে প্রতিযোগিতায় ভালই পারফরম্যান্স করেছেন ৩৮ বছরের ব্যাটার।

    নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ১২১ রানের আগ্রাসী ইনিংস খেললেও তামিলনাড়ুর ক্রিকেটপ্রেমীদের মন জুড়ে রয়েছেন কার্তিকই। সেই ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন বিজয়। তাঁকে দেখে দর্শকদের একাংশ ‘ডিকে ডিকে’ চিৎকার শুরু করেন। দর্শকদের ‘কটূক্তি’ প্রথমে হালকা ভাবেই নেন বিজয়। তাঁদের হাতজোড় করে থামতে বলেন। কিন্তু চিৎকার থামাননি দর্শকরা।

    কিছুক্ষণ এমন চলার পর মেজাজ হারান বিজয়। ইলেক্ট্রনিক্স বিল বোর্ড টপকে পৌঁছে যান গ্যালারিতে। দর্শকদের সঙ্গে বচসায় জড়ান। এক দর্শককে আঘাতও করে বসেন ক্ষিপ্ত বিজয়। সঙ্গে সঙ্গে ছুটে আসেন নিরাপত্তা কর্মীরা। তাঁদের হস্তক্ষেপে ঘটনা বেশি দূর না গড়ালেও প্রবল বিদ্রূপের মুখে পড়েন বিজয়। তাঁর আচরণের নিন্দা করেছেন অনেকেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Dinesh Karthik, Tamil Nadu

    পরবর্তী খবর