Home /News /sports /
Mumbai Indians, Irfan Pathan : মুম্বই ইন্ডিয়ান্সে বুমরাহ ছাড়া কোনও ভয়ঙ্কর বোলার দেখছেন না ইরফান পাঠান

Mumbai Indians, Irfan Pathan : মুম্বই ইন্ডিয়ান্সে বুমরাহ ছাড়া কোনও ভয়ঙ্কর বোলার দেখছেন না ইরফান পাঠান

মুম্বই ইন্ডিয়ান্সে বুমরাহ ছাড়া কোন ভয়ঙ্কর বোলার দেখছেন না ইরফান পাঠান

মুম্বই ইন্ডিয়ান্সে বুমরাহ ছাড়া কোন ভয়ঙ্কর বোলার দেখছেন না ইরফান পাঠান

Mumbai Indians lacks quality pacer in IPL to support Jasprit Bumrah feels Irfan Pathan. মুম্বই ইন্ডিয়ান্সে বুমরাহ ছাড়া কোন ভয়ঙ্কর বোলার দেখছেন না ইরফান পাঠান

  • Share this:

    #মুম্বই: আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স এতে কোন সন্দেহ নেই। পাঁচবারের চ্যাম্পিয়ন তারা। কিন্তু এবার এত জঘন্য শুরু করবে রোহিত শর্মার দল, আন্দাজ করতে পারেননি অতি বড় মুম্বই ইন্ডিয়ান্স সমর্থক। একটা করে ম্যাচ শেষ হচ্ছে। হারের লজ্জা মাথায় নিয়ে মাঠ ছাড়ছে মুম্বই ইন্ডিয়ান্স। শনিবার পুনেতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছেও হারতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। এই নিয়ে এবার আইপিএলে টানা চতুর্থ ম্যাচে হারল পাঁচ বারের আইপিএল জয়ী টিম।

    আরও পড়ুন - KKR, Brendon McCullum : দিল্লির কাছে হার রাসেলদের আরও শক্ত করবে, বলছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম

    তবে মুম্বই সব সময়ই ধীরগতি শুরুটা করে। এর আগেও এমন পরিস্থিতিতে এসেছে। ২০১৫ সালেও একই অবস্থা ছিল মুম্বইয়ের। তারা সেবারও প্রথম চার ম্যাচ হেরেছিল। অথচ সে বছরই চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই। তবে এই বছর মুম্বই ছন্দে ফিরে ২০১৫ সালের পুনরাবৃত্তি ঘটাতে পারবে বলে মনে করেন না ভারতের প্রাক্তন তারকা অলরাউন্ডার ইরফান পাঠান।

    আইপিএল মরশুমের শুরুতে চার বা তার বেশি ম্যাচ হারের ঘটনা নতুন কিছু নয় মুম্বইয়ের কাছে। ২০১৪-তে তারা পাঁচটি ম্যাচ হেরেছিল। ২০০৮ এবং ২০১৫-তে প্রথম চারটি করে ম্যাচ হেরেছিল। তবে ২০১৫-তে প্রথম চারটি ম্যাচ হারলেও, শেষ ১০টি ম্যাচের মধ্যে ৮টিতেই জিতেছিল তারা। সেই সঙ্গে আইপিএলের পয়েন্ট টেবলে তারা দুইয়ে শেষ করেছিল। এবং সে বার আইপিএল চ্যাম্পিয়নও হয়েছিল মুম্বই। যাই হোক, পাঠান মনে করেন যে, মুম্বইয়ে জসপ্রীত বুমরাহকে সাহায্য করার জন্য বোলিং বিকল্পের অভাব রয়েছে।

    যার জেরে এই মরশুমে মুম্বইয়ের ২০১৫-এর মতো প্রত্যাবর্তনের সম্ভাবনা কম। স্টার স্পোর্টসে ক্রিকেট লাইভে তিনি দাবি করেছেন, মুম্বই ইন্ডিয়ান্স জানে কীভাবে এই ধরনের পরিস্থিতি থেকে ফিরে আসতে হয়। তারা অতীতে এটি করেছে। ২০১৪ এবং ২০১৫ সালে। আইপিএল ২০১৫-তে তারা এ বারের মতো একই রকম পরিস্থিতির মধ্যে ছিল।

    তবে পিছন থেকে লড়াই শুরু করে শিরোপা জিতেছিল। কিন্তু সে সময়ে দলটি একটু ভিন্ন ছিল। এই বছর, মুম্বইয়ের কাছে এমন একজন বোলার নেই যে বুমরাহের সঙ্গে জুটি বাঁধতে পারবে। এটি অধিনায়কের জন্য বড় মাথাব্যথার কারণ। ইরফান মনে করেন বুমরাহ পেস বিভাগে একা পড়ে যাচ্ছেন। তাকে সাহায্য করার মত যোগ্য নয় বাসিল থামপি, ড্যানিয়েল স্যামসরা। কিছুটা চেষ্টা করছেন টাইমাল মিলস।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর