Home /News /sports /
Tilak Varma, Mumbai Indians : বাবা, মাকে মাথা গোঁজার বাড়ি দিতে চান মুম্বই ইন্ডিয়ান্সের বিস্ময় প্রতিভা তিলক

Tilak Varma, Mumbai Indians : বাবা, মাকে মাথা গোঁজার বাড়ি দিতে চান মুম্বই ইন্ডিয়ান্সের বিস্ময় প্রতিভা তিলক

আইপিএলের টাকা দিয়ে মাকে নতুন বাড়ি দিতে চান মুম্বইয়ের তিলক

আইপিএলের টাকা দিয়ে মাকে নতুন বাড়ি দিতে চান মুম্বইয়ের তিলক

Mumbai Indians debutant Tilak Varma wishes to buy house for his parents from his IPL salary. আইপিএলের টাকা দিয়ে বাবা-মায়ের জন্য বাড়ি কিনতে চান তিলক

  • Share this:

    #মুম্বই: মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে এবং জাহির খান এই ছেলের ওপর নজর রেখেছিলেন গত দুই বছর ধরে। কোচ একাই থাকে খরচ করে ক্রিকেট চালিয়ে যেতে সাহায্য করতেন। প্রতিভা যে ছিল, তা আগেই স্পষ্ট হয়ে গিয়েছিল। বড় মঞ্চে নিজেকে মেলে ধরার চ্যালেঞ্জেও সফল হয়েছেন। এবার নিজের আরও এক লক্ষ্য পূরণ করতে চান মুম্বই ইন্ডিয়ান্সের উঠতি তারকা তিলক বর্মা। ক্রিকবাজে তিনি জানালেন, আপাতত তাঁদের নিজেদের কোনও বাড়ি নেই। তাই আইপিএলে যে টাকা পাচ্ছেন, তা দিয়ে বাবা ও মা'কে বাড়ি কিনে যেতে চান।

    আরও পড়ুন - CSK, Ravindra Jadeja : লজ্জার রেকর্ড মুছে ঘুরে দাঁড়াবে চেন্নাই, আশাবাদী অধিনায়ক রবীন্দ্র জাদেজা

    ছেলেবেলায় আর্থিক অবস্থা তেমন ভালো ছিল না তিলকের। একটা ব্যাট ভেঙে গেলে মাথায় হাত পড়ত। সেই ছেলেকেই এবার আইপিএলে ১.৭ কোটি টাকায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচেই নিজের প্রতিভার পরিচয় দেন। চার নম্বরে নেমে ১৫ বলে ২২ রান করেন। দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চার নম্বরে নেমে ৩৩ বলে ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

    রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহালের মতো বোলারদেরও রেয়াত করেননি হায়দরাবাদের ছেলে। তবে সেখানেই থামকে চান না তিলক। যিনি ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতীয় দলে খেললেও তেমন সাফল্য পাননি। আগামিদিনে আরও এগিয়ে যেতে চান। সেইসঙ্গে বাবা ও মা'কে বাড়ি কিনে যেতে চান তিলক।

    ক্রিকবাজে উঠতি তারকা বলেন, বড় হচ্ছিলাম যখন, আমাদের আর্থিক অবস্থা বেশ খারাপ ছিল। বাবা যে সামান্য বেতন পেত, তা থেকে আমার ক্রিকেট খেলার অর্থ জোগাতে হত। দিতে হত দাদার পড়াশোনার খরচ। গত কয়েক বছর কয়েকটি স্পনসরশিপ এবং ম্যাচ খেলার টাকায় আমি শুধুমাত্র আমার ক্রিকেট খেলার খরচ চালাতে পারছি। সেই সঙ্গে তিনি বলেন, আমাদের এখনও কোনও নিজস্ব বাড়ি নেই। তাই এবারের আইপিএলে আমি যে অর্থ পেয়েছি, তা দিয়ে বাবা-মা'র জন্য একটি ঘর কিনে দেওয়াই হল আমার একমাত্র লক্ষ্য।

    আইপিএল থেকে যে টাকা পাচ্ছি, তা আমায় কেরিয়ারের বাকি সময় স্বাধীনভাবে খেলার সুযোগ করে দেবে। কোচবিহার ট্রফিতে হায়দারাবাদ দলের হয়ে ৭০০ রান করেন তিলক। চারটে শতরান ছিল যার মধ্যে। বড় ভাই বি টেক সম্পন্ন করেছেন। তিনিও জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন খেলেছেন। তবে তিলকের কোচ সালাম বায়াসের অবদান সবচেয়ে বেশি বলছিলেন বাবা নাগা রাজু।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর