Home /News /sports /
MS Dhoni, Akshay Kumar Viral Photo: ধোনি আর অক্ষয় কুমার একসঙ্গে! কোন সিনেমার শুটিং শুরু?

MS Dhoni, Akshay Kumar Viral Photo: ধোনি আর অক্ষয় কুমার একসঙ্গে! কোন সিনেমার শুটিং শুরু?

Ms Dhoni And Akshay Kumar Pic: মাঠের সাত নম্বর জার্সির ক্রিকেটারের সঙ্গে বলিউডের এক নম্বর খিলাড়ি!

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় থাকেন না। তবুও সময়ে সময়ে তাঁর ছবি এবং ভিডিও সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। আৎও একবার ধোনির একটি ছবি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

    এই ছবিতে 'ক্যাপ্টেন কুল'কে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাচ্ছে। মাহির এই ছবিটি তাঁর ছোটবেলার বন্ধু সীমান্ত লোহানী নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। তার পর থেকেই অনেকে দুইয়ে দুইয়ে চার করছেন। ক্রিকেট থেকে দূরে ধোনি। তাই এবার কি তাঁকে সিনেমায় দেখা যাবে! না হলে হঠাত্ কেন অক্ষয় কুমারের সঙ্গে ছবি দিতে যাবেন! এমনই আলোচনা চলছে চারপাশে।

    আরও পড়ুন- বাবর আজম এবং মার্টিন গাপটিলের রেকর্ড ভাঙার মুখে দাঁড়িয়ে রোহিত শর্মা

    ভাইরাল ফটোতে এমএস ধোনিকে একটি নতুন চুলের স্টাইলে দেখা যাচ্ছে এবং তাঁর চুল সম্পূর্ণ কালো দেখাচ্ছে। এই ছবিটি একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য বলে জানা গিয়েছে। 'খিলাড়ি ৪২০' অর্থাৎ অক্ষয় কুমার বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ক্রিকেটের প্রতি তাঁর ভালবাসা সর্বজনবিদিত। পাতিয়ালা হাউস ছবিতে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। তাঁর ভক্তরা সেই ছবি খুবই পছন্দ করেছিলেন। এক ভক্ত লিখেছেন, ৭ নম্বর জার্সির ক্রিকেটারের সঙ্গে বলিউডেক এক নম্বর খেলোয়াড়।

    আইপিএলের ১৫তম আসরে মাঠে দেখা যাবে মাহিকে-

    'রাঁচির রাজপুত্র' ধোনি আবারও আইপিএলের ১৫ তম সংস্করণে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করবেন। মাহির নেতৃত্বে চেন্নাই ৪ বার আইপিএল শিরোপা জিতেছে। গতবারের চ্যাম্পিয়ন CSK আইপিএল ২০২২-এ ফের খেতাব জিততে নামবে। ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তবুও আইপিএলে তাঁর উপস্থিতি এখনও দেখা যাচ্ছে।

    আরও পড়ুন- আজ রোহিত শর্মার 'রাজা' হওয়ার দিন, ধরা-ছোঁয়ার বাইরে চলে যেতে পারেন হিটম্যান

    ধোনিকে ১২ কোটি টাকায় ধরে রেখেছে CSK-

    CSK ধোনিকে ১২ কোটি টাকায় রিটেইন রেখেছে। ২০২২ সালের আইপিএল নিলামের আগে সমস্ত ফ্র্যাঞ্চাইজির সর্বোচ্চ ৪ জন ক্রিকেটারকে ধরে রাখার নিয়ম ছিল। চেন্নাই ধোনির সঙ্গে রবীন্দ্র জাদেজা, ঋতুরাজ গায়কওয়াড় এবং মঈন আলিকে ধরে রেখেছে। ধোনির নেতৃত্বাধীন সিএসকে পেসার দীপক চাহার, রবিন উথাপ্পা, ডোয়াইন ব্রাভো এবং অম্বাতি রায়ডুকে আইপিএল মেগা নিলাম ২০২২-এ দলে নিয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Akshay Kumar, CSK, IPL 2022, MS Dhoni

    পরবর্তী খবর