corona virus btn
corona virus btn
Loading

এক ফ্রেমে তিন অধিনায়ক, ইডেনে ‘লেজেন্ডস ডে আউট’

এক ফ্রেমে তিন অধিনায়ক, ইডেনে ‘লেজেন্ডস ডে আউট’
Photo: Facebook

এক ফ্রেমে তিন কিংবদন্তি। একেবারে পারফেক্ট ফ্রেম।

  • Share this:

#কলকাতা: লেজেন্ডস ডে আউট। শহরে শ্যুটিংয়ে হাজির দুই বিশ্বকাপজয়ী। ইডেনে সাদা জার্সিতে কপিল দেব ও মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘদিন পর বল হাতে ২২ গজে কপিল দেব। আর ব্যাট হাতে উল্টো দিকে মাহি। মেজাজটা কিন্তু আগের মতোই। আর দিনের শেষে এক ফ্রেমে দুই বিশ্বকাপজয়ীর সঙ্গে মহারাজ।

নেহাতই একটা বিজ্ঞাপনের শ্যুটিং। কিন্তু তার প্রধান চরিত্রে যখন দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক, সেটার গুরুত্ব হাজার গুণে বেড়ে যায়। বুধবার প্রায় সবার অলক্ষ্যেই সাক্ষীকে নিয়ে শহরে হাজির হন কলকাতার জামাই। আর সকাল হতেই ইডেনে হাজির মাহি। সঙ্গে কপিল দেবও। সাক্ষীও ছিলেন। সাদা জার্সিটা অনেকদিন আগেই তুলে রেখেছেন। কিন্তু অরিন্দম শীলের নির্দেশনায় শ্যুটিংয়ে ক্যামেরার সামনে একদম সাবলীল মাহি। অনেক দিন পর সাদা জার্সিতে পুরনো মেজাজে হরিয়ানা হ্যারিকেন। তাঁকে সামলাতে বেশ কয়েকবার বেগ পেতে হল মাহিকে। তবে পাল্টা জবাবটাও দিলেন নিজের মেজাজে। আর প্রত্যেক শটের পরেই চলে যাচ্ছিলেন ক্যামেরার কাছে।

23379919_1481084548594417_7384939763884973559_n

১৬ নভেম্বর ইডেনে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। কিউরেটর সুজন মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে শেষ মুহূর্তের প্রস্তুতি। নিজে সাদা জার্সিতে খেলা অনেকদিন আগেই ছেড়ে দিয়েছেন। কিন্তু ক্রিকেটটা তো আর ছেড়ে দেননি। শ্যুটিংয়ের ফাঁকেই কিউরেটরকে নিয়ে চলে গেলেন পিচ দেখতে। পড়ন্ত বেলায় আরও একটা চমক অপেক্ষা করছিল। কাজের ফাঁকে চলে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাত মিলিয়ে গেলেন ধোনি-কপিলের সঙ্গে। এক ফ্রেমে তিন কিংবদন্তি। একেবারে পারফেক্ট ফ্রেম।

Photo Courtesy: IANS Photo Courtesy: IANS

First published: November 10, 2017, 10:08 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर