Home /News /sports /
Ms Dhoni Playing Tennis: সিএসকে-র পকেটে ৪৮ কোটি টাকা, টেনশন-ফ্রি ধোনি ক্রিকেট ছেড়ে অন্য খেলায় ব্যস্ত

Ms Dhoni Playing Tennis: সিএসকে-র পকেটে ৪৮ কোটি টাকা, টেনশন-ফ্রি ধোনি ক্রিকেট ছেড়ে অন্য খেলায় ব্যস্ত

Ms Dhoni Playing Tennis: ক্রিকেট অতীত। ধোনি মেতেছেন অন্য খেলায়। দেখুন ভিডিও।

  • Share this:

    #রাঁচি: আইপিএল 2022-এর মেগা নিলামের আর মাত্র কয়েক দিন বাকি। নিলামে কোন ক্রিকেটারদের বিড করা হবে তার চূড়ান্ত তালিকাও এসেছে এবং দলগুলো নিজেদের কৌশল তৈরিতে ব্যস্ত। এর মধ্যে গতবার শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস (CSK)ও রয়েছে। কিন্তু চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Ms Dhoni) সেসব নিয়ে চিন্তিত নন।

    আইপিএল নিলামের কৌশল ঠিক করতে গত সপ্তাহে চেন্নাই গিয়েছিলেন ধোনি। কিন্তু এখন তিনি রাঁচিতে ফিরেছেন এবং নিজেকে ফিট রাখতে ঘাম ঝরাতে শুরু করেছেন। তবে ক্রিকেটের বদলে টেনিস খেলতে দেখা গিয়েছে তাঁকে। ধোনির টেনিস খেলার ভিডিও ও ছবি ভাইরাল হচ্ছে।

    আরও পড়ুন- ভারত বনাম ওয়েস্টইন্ডিজ সিরিজে-র ওপর নির্ভর করছে ‘এই’ তিন ক্রিকেটারের ভাগ্য

    মহেন্দ্র সিং ধোনির টেনিস খেলার ছবিতে তাঁকে কালো টি-শার্ট এবং সবুজ রঙের প্যান্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। ধোনিকে ক্রিকেট ছাড়া অন্য খেলা নিয়ে ব্যস্ত থাকতে আগেও দেখা গিয়েছে। অনেকবার তাঁর ফুটবল, ব্যাডমিন্টন খেলার ছবি ও ভিডিও সামনে এসেছে। এত বছর ধরে ক্রিকেটের বাইরে থাকলেও ধোনি নিজেকে ফিট রাখতে জিম বা মাঠে দৌড়ানোর পরিবর্তে বিভিন্ন খেলা নিয়ে মেতে থাকেন। যাতে তিনি নিজেকে মানসিক ও শারীরিকভাবে ফিট রাখতে পারেন।

    CSK-এর পকেটে ৪৮ কোটি টাকা-

    মেগা নিলামের আগে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং একেবারে টেনশন ফ্রি। সিএসকে ধোনি সহ মোট ৪ জন ক্রিকেটারকে ধরে রেখেছে। এর মধ্যে রয়েছে রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), ঋতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) এবং মঈন আলি (৮ কোটি)। তবে সিএসকে ছেড়ে দিয়েছে ডোয়াইন ব্রাভো, ফাফ ডু প্লেসিস এবং শার্দুল ঠাকুর, দীপক চাহারকে। এখন এই ক্রিকেটাররা মেগা নিলামে নামবেন এবং ধোনি নিলামে তাঁদের মধ্যে কয়েকজনকে কেনার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন বলে জানা যাচ্ছে।

    আরও পড়ুন- দ্বিতীয় কপিল দেব খুঁজে পাওয়া অসম্ভব! সাফ বক্তব্য গৌতম গম্ভীরের

    সিএসকে ইতিমধ্যে ৪ জন ক্রিকেটারকে ধরে রাখতে ৪২ কোটি টাকা খরচ করেছে এবং তাদের কাছে ৪৮ কোটি টাকা বাকি আছে। যদি সিএসকে ২৫ জন ক্রিকেটারের সর্বোচ্চ স্কোয়াড সম্পূর্ণ করে তবে নিলামে আরও ২১ জন ক্রিকেটার তাদের কিনতে হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL, IPL 2022, MS Dhoni, Tennis, Viral Video

    পরবর্তী খবর