Home /News /sports /
Ms Dhoni On Virat Kohli Captaincy: 'এই তো সেদিনের কথা! ধোনি বলেছিল, এবার তোমার দাড়ি সাদা হয়ে যাবে'

Ms Dhoni On Virat Kohli Captaincy: 'এই তো সেদিনের কথা! ধোনি বলেছিল, এবার তোমার দাড়ি সাদা হয়ে যাবে'

Ms Dhoni On Virat Kohli Test Captaincy: বিরাট কোহলি, এম এস ধোনি ও অনুষ্কা শর্মার আড্ডা। ধোনির একটা কথা শুনে হাসাহাসি পড়ে গেল।

  • Share this:

    #নয়াদিল্লি: এই তো সেদিনের কথ! বিরাট কোহলি টেস্ট অধিনায়ক হলেন। আর তাঁকে শুভেচ্ছা জানালেন এম এস ধোনি। সময় কত দ্রুত গড়িয়ে যায়।অনুষ্কা শর্মা তাঁর স্বামী এবং ভারতীয় টেস্ট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির জন্য কিছুক্ষণ আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি আবেগপূর্ণ পোস্ট লিখেছেন।

    বিরাট কোহলি আর টিম ইন্ডিয়ার টেস্ট দলের অধিনায়ক নন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ হারার পরই অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট। এর আগে বিরাট টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন এবং বিসিসিআই তাঁকে ওয়ানডে অধিনায়কত্ব থেকেও সরিয়ে দিয়েছিল।

    আরও পড়ুন- ক্যাপ্টেন কোহলির যাত্রা শেষ আপাতত! কিন্তু কিং কোহলির নয়

    বিরাট কোহলিকে এখন দলে একজন ব্যাটার হিসেবে দেখা যাবে। বিরাট টেস্ট দল থেকে অধিনায়কত্ব ছাড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই। সর্বত্র শুধু বিরাটকে নিয়েই কথা হচ্ছে। এমন দিনে স্ত্রী আনুশকা শর্মা কীভাবে দূরে থাকতেন! পোস্ট করার সময় তিনিও তাঁর স্বামীর প্রশংসা করেছেন। সঙ্গে একটি মজার কথাও শেয়ার করেছেন তিনি।

    পোস্ট করার সময় অনুষ্কা শর্মা বলেছিলেন, ২০১৪ সালে যখন এমএস ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন বিরাটকে দলের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছিল। তিনি জানান, বিরাটের অধিনায়ক হওয়ার পর ধোনি, বিরাট এবং অনুষ্কা, তিনজনই একসঙ্গে আড্ডা দিচ্ছিলেন। তখন ধোনি হঠাত্ বিরাটকে বলেছিলেন, তোমার দাড়ি খুব তাড়াতাড়ি সাদা হতে শুরু করবে। সেই কথার পর তিনজনই প্রচণ্ড হেসেছিলেন।

    আরও পড়ুন- 'পাশে বসে তোমার চোখে জল দেখেছি', বিরাটকে নিয়ে আবেগঘন পোস্ট গর্বিত অনুষ্কার!

    অনুষ্কা এবং বিরাট ১১ ডিসেম্বর, ২০১৭-এ ইতালিতে ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে নিয়ে বিয়ে করেছিলেন। ১১ জানুয়ারি, ২০২১ সালে একটি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। তাঁরা মেয়ের নাম রেখেছেন ভামিকা। মেয়ের গোপনীয়তা যেন বজায় থাকে সেদিকেও সম্পূর্ণ খেয়াল রেখেছেন তাঁরা। দুজনেই প্রতিদিন তাঁদের মেয়ের সাথে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। কিন্তু আজ পর্যন্ত তাঁরা মেয়ের মুখ কারও সামনে আসতে দেননি। তবে বিরাট ও অনুষ্কা দুজনেই সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, MS Dhoni, Team India, Virat Kohli

    পরবর্তী খবর