• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • দারুণ খুশি অনুষ্কা! ভারতীয় দলকে শুভেচ্ছা ক্রিকেটের ফার্স্ট লেডির

দারুণ খুশি অনুষ্কা! ভারতীয় দলকে শুভেচ্ছা ক্রিকেটের ফার্স্ট লেডির

ক্লিন সুইপের লক্ষ্যে ভারত । অন্যদিকে, অস্ট্রেলিয়াও দেশের মাটিতে সম্মান রক্ষার জন্য মরিয়া হবে এই ম্যাচটা জিততে।

ক্লিন সুইপের লক্ষ্যে ভারত । অন্যদিকে, অস্ট্রেলিয়াও দেশের মাটিতে সম্মান রক্ষার জন্য মরিয়া হবে এই ম্যাচটা জিততে।

ক্লিন সুইপের লক্ষ্যে ভারত । অন্যদিকে, অস্ট্রেলিয়াও দেশের মাটিতে সম্মান রক্ষার জন্য মরিয়া হবে এই ম্যাচটা জিততে।

  • Share this:

    #সিডনি: ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি অনুষ্কা শর্মা দারুণ খুশি। জানুয়ারিতে মা হবেন সে জন্য তো বটেই, পাশাপাশি তিনি খুশি বিরাটের নেতৃত্বে অস্ট্রেলিয়ার মাটিতে ইতিমধ্যেই টি টোয়েন্টি সিরিজ পকেটে পুরেছে ভারত। সোশ্যাল মিডিয়ায় নিজের খুশি ব্যক্ত করেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভারতীয় দলের একটি ছবি শেয়ার করে অনুষ্কা লেখেন, ‘‘সিরিজে জয় এবং দলের দূর্দান্ত চেষ্টা । মেন ইন ব্লু ।’’ এখানেই শেষ নয় । আলাদা করে হাবি বিরাটকেও অভিনন্দন জানাতে ভোলেননি । লিখেছেন, ‘‘কনগ্র্যাচুলেশন মাই লভ।’’

    মঙ্গলবার সিডনিতে সিরিজের শেষ ম্যাচে নামবে ভারত। অস্ট্রেলিয়া সম্মান রক্ষার জন্য মরিয়া হবে এই ম্যাচটা জিততে। কিন্তু ভারতীয় দলের লক্ষ ক্লিন সুইপ। বিপক্ষ দলকে ৩-০ উড়িয়ে দেওয়া। এ ছাড়া আর কোনও টার্গেট নেই টিম ইন্ডিয়ার। এতে যেমন একদিনের সিরিজ হারের বদলা নেওয়া যাবে, তেমনই টেস্ট সিরিজ শুরুর আগে নিজেদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে নিতে পারবেন কে এল রাহুল, শ্রেয়াস আয়াররা। রবীন্দ্র জাদেজা ছিটকে গেলেও সেটার খুব একটা প্রভাব পড়েছে বলে দেখে মনে হয়নি। শিখর, বিরাট যেমন রান পেয়েছেন, তেমনই ব্যাট হাতে হার্দিক পান্ডিয়া অনবদ্য ফর্মে রয়েছেন। শেষ ম্যাচে ২২ বলে তাঁর ৪২ রানের ইনিংসটি ক্রিকেটপ্রেমীদের পক্ষে ভোলা কঠিন। দুই বল বাকি থাকতেই তিনি যে ভাবে দু’টো ওভার বাউন্ডারি মেরে দলকে জয় এনে দিলেন, সেটা তাঁর আত্মবিশ্বাসের পরিচয়।

    ভারত নিজেদের উইনিং কম্বিনেশন ভাঙবে না। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং বিভাগে নটরাজন সকলের নজর কেড়েছেন। নিজের প্রথম টি টোয়েন্টি সিরিজ খেলছেন দেশের জার্সি গায়ে দেখে বোঝার উপায় নেই। বাঁ হাতি পেসার প্রচুর ভ্যারিয়েশন নিয়ে এসেছেন। অস্ট্রেলিয়া দলে ওয়ার্নার এবং ফিঞ্চ নেই। কিন্তু স্মিথ, ওয়েড, মোজেস হেনরিক, ম্যাক্সওয়েল রয়েছেন। নিজেদের দিনে এরা ম্যাচের রং বদলে দিতে পারেন। দুই লেগ স্পিনার জাম্পা এবং সেপসন বুদ্ধি করে বল করেন। অ্যান্ড্রু টাই, ড্যানিয়েল স্যামস টি-টোয়েন্টি স্পেশালিস্ট সিমার। অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করলে স্কোরবোর্ডে বড় রান তোলার চেষ্টা করবে। দীপক চাহার, যজুবেন্দ্র চাহালদের টাইট বোলিং করতে হবে। সঞ্জু স্যামসন একটা দু’টো বড় শট খেলে উইকেট দিয়ে আসছেন। এটাই অস্ট্রেলিয়ার মাটিতে এবারের মত তাঁর শেষ ম্যাচ। তাই ব্যাট হাতে তাঁর পারফরমেন্সের ওপর নজর থাকবে। ভারত প্রথমে ব্যাট করলে ১৮০ বা তার বেশি রান তোলাই হবে একমাত্র লক্ষ্য।

    Written by - Rohan Roy Chowdhury

    Published by:Simli Raha
    First published: