Home /News /sports /
Mohun Bagan : রাজ্য সরকারের সাহায্যে কন্যাশ্রী কাপ এবং কলকাতা লিগ খেলবে মোহনবাগান, ঘোষণা নতুন সচিবের

Mohun Bagan : রাজ্য সরকারের সাহায্যে কন্যাশ্রী কাপ এবং কলকাতা লিগ খেলবে মোহনবাগান, ঘোষণা নতুন সচিবের

মোহনবাগানের নতুন সচিব হয়ে একগুচ্ছ পরিকল্পনা দেবাশীষের

মোহনবাগানের নতুন সচিব হয়ে একগুচ্ছ পরিকল্পনা দেবাশীষের

Mohun Bagan secretary Debashish Dutta announces club will participate in CFL and Kanyashree cup. কন্যাশ্রী কাপ এবং কলকাতা লিগ খেলবে মোহনবাগান, ঘোষণা নতুন সচিবের

  • Share this:

    #কলকাতা: এমনটা হতে চলেছে আগেই জানা ছিল। মোহনবাগান ক্লাবের অতীতের অর্থসচিব যে এবার সচিব হচ্ছেন সেটা ছিল শুধু সময়ের অপেক্ষা। জানার বিষয় ছিল ফুটবল দল মোহনবাগান মাঠে ফিরবে কিনা। আর ক্লাবের উন্নতির স্বার্থে নতুন কি পদক্ষেপ নেওয়া হচ্ছে? মোহনবাগান নির্বাচনে স্বাভাবিক ভাবেই কোনও প্রতিদ্বন্দ্বিতা হল না।

    আরও পড়ুন - Virat Kohli on MS Dhoni : ধোনি সিএসকের অধিনায়কত্ব ছাড়ার পর আবেগঘন পোস্ট বিরাট কোহলির! দেখুন

    সচিব-সহ সবক’টি পদেই এক তরফা বিজয়ী হল শাসক গোষ্ঠীর প্যানেল। সচিব পদে নির্বাচিত হলেন দেবাশিস দত্ত। তার পরেই প্রতিশ্রুতি দিলেন, টেনিস, হকি-সহ যে বিভিন্ন খেলার সঙ্গে এই ক্লাব জড়িত, তার অতীত গৌরব ফিরিয়ে আনবেন। বৃহস্পতিবার ক্লাব প্রাঙ্গনে বিচারপতি অসীম কুমার রায় নতুন আধিকারিক এবং কর্মসমিতির নাম ঘোষণা করেন।

    আরও পড়ুন - Bangladesh celebration : প্রোটিয়াদের হারিয়ে বিরিয়ানি এবং পাবদা মাছে সেলিব্রেশন টিম বাংলাদেশের

    পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবাশিস জানিয়েছেন, কলকাতা লিগ-সহ সমস্ত স্থানীয় প্রতিযোগিতায় তাঁরা খেলতে চান। দেবাশিসের কথায়, গতবার আমরা কলকাতা লিগ খেলতে পারিনি কোভিডের জন্য। এবার খেলব। শুধু তাই নয়, মোহনবাগানের প্রথম দলই খেলবে। কারণ এই ক্লাব দ্বিতীয় দলে বিশ্বাস করে না।  ডুরান্ড-আইএফএ শিল্ড সমস্ত প্রতিযোগিতায় আমরা অংশ নিতে চাই। দেবাশিস আরও জানিয়েছেন, কন্যাশ্রী কাপেও অংশ নিতে চায় মোহনবাগান।

    আগামী ৩০ মার্চ ক্লাবের কর্মসমিতির প্রথম বৈঠক হতে চলেছে। সেখানেই সভাপতি এবং সহ-সভাপতির নাম ঘোষণা করা হবে। ক্লাবের জিমন্যাশিয়ামও ঢেলে সাজা হচ্ছে। নতুন নতুন যন্ত্র বসছে। এটিকে মোহনবাগানের প্রথম দলে যে সমস্ত ফুটবলার রয়েছেন, তাঁরা ক্লাবে এসেই জিম করবেন। এটিকে মোহনবাগানের এএফসি কাপের খেলা হবে সল্টলেক স্টেডিয়ামে।

    আগামী ১৫ এপ্রিল পর্যন্ত হকি লিগের জন্য মোহনবাগান মাঠ ব্যবহৃত হবে। তার পরে মাঠ খুঁড়ে ফেলে নতুন করে তৈরি করা হবে যাতে আগামিদিনে এটিকে মোহনবাগান দল এই মাঠে এসে অনুশীলন করতে পারে। একটি বেসরকারি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে বারাসতে অত্যাধুনিক পরিকাঠামো যুক্ত একটি অ্যাকাডেমি খুলবে মোহনবাগান। প্রয়াত প্রাক্তন ফুটবলার চুনী গোস্বামীর নামে ক্লাবের গেটের নামকরণ করার কথাও ভাবা হচ্ছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Mohun Bagan

    পরবর্তী খবর