Home /News /sports /
Mohun Bagan : ইরানের জোড়া বিশ্বকাপার আসছে মোহনবাগানে! সত্যিই না রটনা? জানুন

Mohun Bagan : ইরানের জোড়া বিশ্বকাপার আসছে মোহনবাগানে! সত্যিই না রটনা? জানুন

এই দুই ইরানি আসতে পারেন মোহনবাগানে

এই দুই ইরানি আসতে পারেন মোহনবাগানে

Mohun Bagan is in discussion with Iran World Cup footballers Karim Ansarifard and Ashkan Dejagah. ইরানের জোড়া বিশ্বকাপার আসছে মোহনবাগানে! সত্যিই না রটনা? জানুন

  • Share this:

    #কলকাতা: গত দুবার খুব কাছে গিয়েও আইএসএল চ্যাম্পিয়ন হতে পারেনি এটিকে মোহনবাগান। খালি হাতে ফিরতে হয়েছিল। এবার তাই যে কোনো মূল্যে ভারত সেরা হতে মরিয়া সবুজ মেরুন। গতবারের তুলনায় আরো শক্তিশালী দল তৈরী করা হচ্ছে। রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস দু’জনকেই বিদায় জানিয়েছে এটিকে মোহনবাগান । বিগত কয়েক মরশুম ধরে এই দুই তারকাই ছিলেন কলকাতার ক্লাবের গোল করার প্রধান ফুটবলার।

    তাঁদের অবর্তমানে একজন ভাল মানের ফুটবলারের খোঁজে রয়েছে এটিকে মোহনবাগান। শোনা যাচ্ছে ইরানের জাতীয় দলে দাপটের সঙ্গে খেলা ফরোয়ার্ডের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে রেখেছে এটিকে মোহনবাগান। করিম আনসারীফার্ড বাগানের নজরে রয়েছে বলে জানা গিয়েছে।

    সব কিছু ঠিক থাকলে আগামী মরশুমে সবুজ মেরুন জার্সিতে তাঁকে দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ইরানের জাতীয় দলের হয়ে ৯০ টির বেশি ম্যাচ খেলেছেন করিম। গোলও করেছেন অনেক। ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড যেমন নিজে গোল করতে পারেন, তেমনই অন্য দিয়ে গোল করাতেও পারেন। তাঁর ক্লাব কেরিয়ারও বেশ আকর্ষণীয়।

    ২০০৭ সাল থেকে ইতিমধ্যে বিশ্বের একাধিক নামকরা ক্লাবে তিনি খেলেছেন। স্পেনের নামী ক্লাব ওসাসুনার হয়েও বেশি কিছু ম্যাচে অংশ নিয়েছিলেন। অলিম্পিয়াকস, নটিঙ্ঘ্যাম ফরেস্টের মতো ক্লাবের জার্সি তুলেছেন গায়ে। সব মিলিয়ে করিমের ট্র্যাক রেকর্ড বেশ ভাল। এর পাশাপাশি ইরানের অন্যতম সেরা প্লে মেকার আশকান দেজাঘাকে নিয়েও নাকি কিছু কলকাতার ক্লাব।

    দেজাঘা এশিয়ার অন্যতম সেরা মিডফিল্ডার। জার্মানির ক্লাবে খেলেছেন। ইংল্যান্ডের ফুলহাম দলে ছিলেন। ইরানের জার্সিতে ৫৮ ম্যাচ খেলে ১১ গোল করেছেন তিনি। তবে এই দুজন যে মোহনবাগানে আসছেন এমন নিশ্চয়তা পুরোপুরি নেই। কিন্তু স্প্যানিশ ম্যানেজার হুয়ান নাকি দু'জনকেই পছন্দ করেন। এই দুজন হাতছাড়া হলে সার্বিয়ার স্ট্রাইকার এবং জাপানের সুজুকির জন্য অলআউট যাবে মোহনবাগান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর