corona virus btn
corona virus btn
Loading

পোশাকহীন শরীর, শামিকে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি পোস্ট হাসিনের

পোশাকহীন শরীর, শামিকে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি পোস্ট হাসিনের
Image : Facebook

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন হাসিন। সেখানে বোল্ড ফটোশ্যুটের ছবিও পোস্ট করেছিলেন কয়েক মাস আগে।

  • Share this:

#‌কলকাতা:‌ ফের খবরের শিরোনামে হাসিন জাহান। সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ছবি পোস্ট করলেন ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী। এর আগেও একাধিকবার নিজের বোল্ড ছবি পোস্ট করেছিলেন হাসিন। তাঁর লেখাতেই দাবি করা হয়েছে, ছবিতে ক্রিকেটার শামিও রয়েছেন। দেখেই বোঝা যাচ্ছে ছবিটি অনেক পুরনো। ছবিতে শামি এবং হাসিন দুজনেই প্রায় পোশাক ছাড়া। অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ছবিটি পোস্ট করে হাসিন লিখেছেন ‘‌স্বয়ংসিদ্ধা’‌। ছবি পোস্টের সঙ্গে স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। ছবির সঙ্গে মহম্মদ শামিকে, শামি আহমেদ বলে পরিচয় দিয়েছেন হাসিন। এই নাম নিয়ে একসময় বিতর্কে জড়িয়ে ছিলেন শামি।

কয়েক বছর ধরেই শামি এবং হাসিনের মামলা আদালত বিচারাধীন। বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে থাকা নিয়ে ক্রিকেটার শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে পুলিশে মামলাও দায়ের করেন স্ত্রী হাসিন জাহান। লালবাজারে পুলিশের মুখোমুখি হতে হয়েছিল শামিকে। তারপর থেকেই কলকাতার ফ্ল্যাটে মেয়েকে নিয়ে থাকেন হাসিন। উত্তরপ্রদেশে নিজের বাড়িতে থাকেন ক্রিকেটার মহম্মদ শামি। একসময় বিতর্কে জড়িয়ে অনেকদিন ক্রিকেটের বাইরে থাকতে হয়েছিল ভারতীয় এই তারকা বোলারকে। ক্রিকেট মাঠে ফিরে এসে নিজেকে প্রমাণ করেছেন শামি।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন হাসিন। সেখানে বোল্ড ফটোশ্যুটের ছবিও পোস্ট করেছিলেন কয়েক মাস আগে। তবে এবার যে ছবি পোস্ট করলেন, তাতে রীতিমত সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। অনেকেই এরকম ছবি পোস্ট করতে বারণ করেছেন হাসিনকে। তবে সেই নিয়ে কোনও উত্তর দেননি হাসিন জাহান। এরকম ছবি পোস্ট করার কারণও স্পষ্ট করে জানাননি তিনি।

এদিকে লকডাউনে উত্তরপ্রদেশে নিজের বাড়িতেই রয়েছেন শামি। ফিজিক্যাল ফিটনেস করার পাশাপাশি টিকটক ভিডিওতে নিজেকে ব্যস্ত রাখেন। কখনও ছবি আঁকা কখনও আবার ভাইয়ের সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত থাকেন শামি। হাসিনের এই ছবি পোস্টের পর ফের একবার আলোচনায় উঠে এল ক্রিকেটার দম্পতির সম্পর্কের কথা।

Published by: Uddalak Bhattacharya
First published: June 1, 2020, 2:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर