• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MOHAMMAD SHAMI WIFE HASIN JAHAN SLAMMED BY NETIZEN FOR INSTAGRAM POST SMJ

Hasin Jahan: 'মেয়েকে নিজের মতো বানিও না', ফের টিটকিরি শুনতে হল শামির স্ত্রী হাসিন জাহানকে

Hasin Jahan: মেয়ের একটি ভিডিও শেয়ার করেছিলেন হাসিন। তার পর তাঁকে যা শুনতে হল...

Hasin Jahan: মেয়ের একটি ভিডিও শেয়ার করেছিলেন হাসিন। তার পর তাঁকে যা শুনতে হল...

  • Share this:

    #কলকাতা:

    তাঁকে মাঝেমধ্যেই এমন টিটকিরি শুনতে হয়। তবে তিনি বেশিরভাগ সময়ই সেসব পাত্তা দেন না। তবে কখনও কখনও টিটকিরি এতটাই অশ্লীল হয় যে তাঁর পক্ষেও হয়তো হজম করা মুশকিল হয়ে পড়ে। তবুও হাসিন জাহান নিজেকে অনেকটাই সংযত রাখেন। ভারতীয় দলের পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে আরও একবার নেটিজেনদের কুকথা শুনতে হল। অনেক সময়েই নিজের বোল্ড ফটোশুট-এর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন হাসিন। সেসব ছবিতে তাঁকে সবক শেখানোর চেষ্টা করেন অনেকেই। কিছুদিন আগে নিজের মেয়ের একটি ভিডিও শেয়ার করেছিলেন হাসিন। এবার তা নিয়েও তাঁকে কত কথাই না শুনতে হল! কেউ কেউ তো অশ্লীল কথা বলতেও ছাড়লেন না। হাসিন অবশ্য বরাবরের মতোই নিরব থাকলেন।

    সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়ের একটি ভিডিও পোস্ট করেছিলেন হাসিন। তেমন কিছুই ছিল না সেই ভিডিওতে। আসলে মেয়ের নাচের সেই ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন তিনি। তবে সেই ভিডিও অনেকেরই পছন্দ হয়নি। তাই তাঁরা হাসিনকে সরাসরি আক্রমণ করলেন। অনেকেই লিখলেন, মেয়েকে নিজের মতো যেন তিনি না বানান। ইনস্টাগ্রামে হাসিন সেই ভিডিও দেওয়ার পর থেকেই তাঁকে অনেকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন। কেউ বললেন, বাচ্চাদের এমন নাচে মোটেও মানায় না। এসব কাণ্ড করা এবার বন্ধ করুন। কেউ আবার লেখেন, কেন ছোট মেয়েটাকে নিজের মতো বানানোর চেষ্টা করছেন! আবার একজন তো লিখলেন, আপনি একটি নোংরা মহিলা। মেয়েটাকে একেবারে নিজের মতো বানানোর জন্য উঠেপড়ে লেগেছেন।

    ২১০৮ সালে মহম্মদ শামির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন। গার্হস্থ্য হিংসা, মারধর, অন্য মহিলার সঙ্গে সম্পর্ক, এমনই মারাত্মক সব অভিযোগ করেছিলেন হাসিন। তার উপর শামির পরিবারের সদস্যদের বিরদ্ধে ধর্ষণের অভিযোগও করেছিলেন। ২০১৪ সালে হাসিনের সঙ্গে বিয়ে হয়েছিল শামির। তাঁদের মেয়ে এখন হাসিনের কাছেই থাকে। ২০১৫ সালে মেয়ের বাবা হয়েছিলেন শামি।

    Published by:Suman Majumder
    First published: