Home /News /sports /
Rohit Sharma : টি টোয়েন্টিতে রোহিতকে পেছনে ফেললেন গাপ্তিল, `নো টেনশন` বলছেন হিটম্যান

Rohit Sharma : টি টোয়েন্টিতে রোহিতকে পেছনে ফেললেন গাপ্তিল, `নো টেনশন` বলছেন হিটম্যান

গাপটিলের ব্যাটে পিছিয়ে পড়লেন রোহিত

গাপটিলের ব্যাটে পিছিয়ে পড়লেন রোহিত

Martin Guptill overtakes Indian skipper Rohit Sharma as highest run scorer in T20. টি টোয়েন্টিতে রোহিতকে পেছনে ফেললেন গাপ্তিল, নো টেনশন বলছেন হিটম্যান

  • Share this:

    #লন্ডন: ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার পর কিছুদিন বিশ্রামে ছিলেন রোহিত শর্মা। ইংল্যান্ডে বিশাল রান না করলেও ধীরে ধীরে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি। হিটম্যান যে বড় ইনিংস থেকে বেশি দূরে নেই তার ইঙ্গিত পাওয়া গিয়েছে। অধিনায়ক হিসেবে রোহিত শর্মার রেকর্ড ঈর্ষণীয়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে খারাপ খবর রোহিত শর্মার জন্য।

    আরও পড়ুন - Sandesh Jhingan : এটিকে মোহনবাগানে সন্দেশ এখন অতীত! শহরে পৌঁছে নতুন লক্ষ্য বাগান কোচের

    টি-টোয়েন্টিতে রানের তালিকায় ভারতীয় অধিনায়ককে টপকে গেলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্টিল। টি-টোয়েন্টিতে সব থেকে বেশি রান ছিল রোহিতের। তাঁকে টপকে শীর্ষে পৌঁছে গিয়েছেন গাপ্টিল। স্কটল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন এই নজির গড়েন গাপ্টিল। ৩১ বলে ৪০ রান করেন তিনি।

    টি-টোয়েন্টিতে গাপ্টিলের রান ৩৩৯৯। দ্বিতীয় স্থানে থাকা রোহিতের (৩৩৭৯) থেকে ২০ রান বেশি। যদিও শুক্রবার থেকেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু ভারতের। পাঁচ ম্যাচের সিরিজে ফের এক নম্বরে যাওয়ার সুযোগ থাকবে রোহিতের সামনে। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন বিরাট কোহলি। তাঁর রান ৩৩০৮। গত বছর প্রথম ব্যাটার হিসাবে টি-টোয়েন্টিতে ৩০০০ রানে পৌঁছেছিলেন বিরাট। কিন্তু গত এক বছরে অনেক কম ম্যাচ খেলেছেন তিনি।

    নিউজিল্যান্ড, আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলেননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে কোহলি। তাই রানের দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে গিয়েছেন তিনি। তবে রোহিত শর্মা এই পিছিয়ে পড়া নিয়ে ভেবে সময় নষ্ট করতে রাজি নন। টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে আবার হোয়াইটওয়াশ করার পাশাপাশি নিজে ব্যাট হাতে ফর্মে ফেরার এটা একটা বড় মঞ্চ।

    তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইবেন না। মার্টিন গাপটিল তার থেকে কত রান বেশি করেছেন এসব নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন রোহিত শর্মা। জয়ের অভ্যাস ধরে রাখা তার একমাত্র লক্ষ্য। পাশাপাশি এখন থেকে মোটামুটি সব সিরিজ খেলবেন রোহিত সেটা পরিষ্কার। কারণ কিছুটা ফিটনেস সমস্যা রয়েছে তার। সেটা একমাত্র খেলতে খেলতেই ফিরে আসবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rohit Sharma

    পরবর্তী খবর