বিয়ের মরশুম, সবাইকে চমকে বিয়ে সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট তারকা!

বিয়ের মরশুম, সবাইকে চমকে বিয়ে সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট তারকা!

জয়দেব উনতকর

সব মিলিয়ে বলতেই হয় যে রাজস্থান রয়্যালসে (Rajasthan Royals) এখন বিয়ের মরশুম চলছে।

  • Share this:

#নয়াদিল্লি: গত বছর থেকেই জল্পনা চলছিল। কেন না, সেই সময়ে সদ্য রঞ্জি ট্রফি জিতেছেন জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। আর তার পরেই সেই সৌভাগ্য সঙ্গে নিয়ে জীবনের পরবর্তী পদক্ষেপটি করেছিলেন তিনি। এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন দীর্ঘ দিনের বান্ধবী রিনির (Rinny) সঙ্গে। স্পষ্ট করে বললে, তাঁরা একে অপরকে বাগদান করেছিলেন ২০২০ সালের ১৫ মার্চ।

তা বলে চলতি বছরের শুরুতেই যে সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে ফেলবেন রিনি আর জয়দেব, সেটা কারও কল্পনাতেও আসেনি। এই ব্যাপারে কোনও আঁচ পায়নি দেশ, বিদেশের কোনও মিডিয়া-ই! শুধু জয়দেব যখন খবরটা সবার সঙ্গে ভাগ করে নিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, তখনই দেশ অবাক হয়ে দেখল তাঁর বিয়ের রাজকীয় মুহূর্তের এক ঝলক।

আরও পড়ুন ভিডিও গেমের শেয়ার বেচে পেয়েছিলেন প্রচুর টাকা, আবার ভিডিও গেম কিনে শিশু হাসপাতালে দান করছেন ছাত্র!

সব মিলিয়ে নিজের Instagram অ্যাকাউন্ট থেকে বিয়ের একটি মুহূর্ত এবং কার্ডের আদলে তৈরি একটি কৃতজ্ঞতাজ্ঞাপক শেয়ার করেছেন দেশের ক্রিকেট দলের এই বাঁ-হাতি পেসার। দেখা যাচ্ছে লাল রঙের ঘাঘরা-চোলির যুগলবন্দিতে সদ্যবিবাহিত রিনিকে। তার পাশেই দাঁড়িয়ে আছেন সাদা-সোনালি বন্ধগলার সাজে জয়দেব। রিনির গলায় যেমন ঝলক তুলেছে কুন্দনের হার, জয়দেবের বুকে শোভা পাচ্ছে মুক্তোর পাঁচলহরি।

জয়দেব জানিয়েছেন যে চলতি মাসের ২ তারিখে খুব ঘরোয়া ভাবে আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়েটা সেরে ফেলেছেন তাঁরা গুজরাতে। অভ্যাগত এবং অন্যদের ভালোবাসা-আশীর্বাদের জন্য কৃতজ্ঞতা স্বীকার করে নিয়েছেন এই ফাস্ট বোলার। তবে প্রীতিভোজ কবে হতে চলেছে, সেই বিষয়ে তাঁর পোস্টে কোনও ইঙ্গিত মেলেনি।

জয়দেব সোশ্যাল মিডিয়ায় এই খবর দেওয়া মাত্রই ক্রিকেট-জগতের দিকপাল এবং তাঁদের স্ত্রীরা শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। এই তালিকায় রয়েছেন যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal), মনদীপ সিং (Mandeep Singh), রবিন উত্থাপ্পার (Robin Uthappa) স্ত্রী শীতল, চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) স্ত্রী পূজা প্রমুখ।

সব মিলিয়ে বলতেই হয় যে রাজস্থান রয়্যালসে (Rajasthan Royals) এখন বিয়ের মরশুম চলছে। সদ্য বাগদান সেরে ফেলেছেন রাহুল তেওয়াটিও (Rahul Tewatia)। কাজেই জয়দেবের বিয়ের ছবি শেয়ার করে রাজস্থান রয়্যালস যে হল্লা বোল হ্যাশট্যাগ দিয়েছে, তা দেখা যাচ্ছে সদস্যদের পারিবারিক জীবনের ক্ষেত্রেও প্রযোজ্য! বিয়ে হল্লা মাতিয়ে রেখেছে আপাতত তাঁদের!

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর