CWC 2019: রবিবারও ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস, ভারত-পাক ম্যাচ হওয়া নিয়ে সংশয়

CWC 2019: রবিবারও ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস, ভারত-পাক ম্যাচ হওয়া নিয়ে সংশয়
Photo Courtesy: Cricket Next
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: কোটি টাকার লগ্নি জলের যাওয়ার সম্ভাবনায় রবিবার ম্যাঞ্চেস্টারের আকাশের দিকে তাকিয়ে আইসিসি। স্থানীয় হাওয়া অফিসের পূর্বাভাস, সূর্যের দেখা পাওয়া মুশকিল। বরং সারাদিন ঘ্যান ঘ্যানে বৃষ্টিতে পণ্ড হতে পারে বিশ্বকাপের ‘মার্কি ম্যাচ’।

ভিলেন বৃষ্টি, দোসর আইসিসি। বিলেতের মাটিতে এই বিশ্বকাপে এ ভাবেই ক্রিকেটের পেরেন্ট বডিকে দুষছেন ভক্তরা। রবিবার বিশ্বকাপের মার্কি ম্যাচ। তাতে কী হবে ? এই বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট বোর্ডের যে প্রছন্ন একটা প্রভাব আছে, তা নিয়ে আগেই অভিযোগ তুলেছেন একাধিক প্রাক্তন। আইসিসি’র ভুল টাইমিংয়ের জন্য তাঁদের নিশানায় এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। কারণ, ১৯৭৫ থেকে ১৯৯৯ পর্যন্ত বিলেতের মাটিতে বিশ্বকাপের যত খেলা হয়েছে, তা শেষ হয়েছে জুন মাসেই। ফরম্যাট বদল হলেও ১৯৯৯ সালে জুন মাসেই বিশ্বকাপ শেষ করেছিল আইসিসি। প্রতি ক্ষেত্রেই একদিন করে রিজার্ভ দিন সূচি রাখা হয়েছিল। প্রশ্ন উঠছে, তা-হলে কোন যুক্তিতে এবার এত বিরাট বিশ্বকাপের সূচি তৈরি করা হল।

শুধু আইসিসি নয়, রবিবার বিশ্বকাপের বড় ম্যাচ কতটা হবে, তা নিয়ে সন্দিহান ভারত অধিনায়ক বিরাট কোহলিও।

এই একটি ম্যাচ। যেখানে যাবতীয় লগ্নি ইতিমধ্যে ঢেলে বসে আছে আইসিসি। তাদের মাথায় হাত স্থানীয় হাওয়া অফিসের পূর্বাভাসে। সকাল থেকে ঘ্যান ঘ্যানে বৃষ্টির সম্ভাবনা প্রবল। স্থানীয় সময় বিকেলের দিকে বৃষ্টির তোড় বাড়তে পারে বলেই জানানো হয়েছে। সবমিলিয়ে বহু কোটি টাকা লগ্নি জলে যাওয়ার সম্ভাবনা নিয়ে সুপার সানডে’তে আইসিসি বনাম বরুণদেব। এই ম্যাচটা ছেড়ে দিন ঠাকুর। প্রার্থনা ভক্তদেরও।

First published: June 15, 2019, 9:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर