Home /News /sports /
Maldah News: জেলায় জেলায় লড়াই, চারটি মেডেল পেয়ে সেরা মালদহ

Maldah News: জেলায় জেলায় লড়াই, চারটি মেডেল পেয়ে সেরা মালদহ

Maldah athletes win 4 medals in Inter district meet

Maldah athletes win 4 medals in Inter district meet

মালদহ জেলার পাল স্পোর্টস কোচিং সেন্টার, নারীশক্তি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র ও সেবা আশ্রম অ্যাথলেটিক্স কোচিং সেন্টার এই তিনটি কোচিং সেন্টারের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেছিলেন।

  • Share this:

    #মালদহ: আন্তর্জেলা কোচিং ক্যাম্প অ্যাথলেটিক মিটে চারটি পদক পেল মালদহ জেলা। হুগলির জিরাতে আয়োজিত ২৯ তম আন্তর্জেলা কোচিং ক্যাম্প অ্যাথলেটিকস মিটে মালদহ জেলার তিনটি কোচিং ক্যাম্পের মোট কুড়ি জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। গত শনি ও রবিবার দুই দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই কোচিং ক্যাম্প মিট। মালদহ জেলার দল তিনটি ইভেন্টে মোট চারজন পদক পেয়েছে। দুইজন প্রথমএকজন দ্বিতীয় ও একজন তৃতীয় হয়েছেন।এছাড়াও  নয় জন প্রতিযোগী বেস্ট ছয় নম্বরে প্রতিযোগিতা শেষ করেছেন।

    ছেলেদের অনুর্দ্ধ-১৬ বিভাগে ডিসকাস থ্রো ইভেন্টে দেবাংশু ঘোষ প্রথম হয়েছেন। তিনি ৩০.৬০ মিটার ডিস্ক ছুড়েছেন। এই ইভেন্টে দ্বিতীয় হয়েছেন সৌরভ মণ্ডল। তিনি ছুঁড়েছেন ২৩ মিটার। দুইজনের বাড়ি মালদহ ইংরেজবাজার থানা এলাকায়। মেয়েদের অনুর্ধ্ব- ১৪ বিভাগে লংজাম্পে প্রথম হয়েছেন মণিমা মুদি।তিনি ৪.৭৬ মিটার লাফ দিয়েছেন। তাঁর বাড়ি গাজোল থানার পাঁচ মাইল এলাকায়। মেয়েদের অনুর্ধ্ব-১৬ বিভাগে শর্টপাট থ্রোতে তৃতীয় হয়েছেন সুস্মিতা কর। তিনি ছুঁড়েছেন ৮.৪২ মিটার। তাঁর বাড়ি পুরাতন মালদহ থানা এলাকায়।

    আরও পড়ুন - Explained: Pixel 6a লঞ্চ করছে গুগল! ভারতীয় বাজারে কী কী চ্যালেঞ্জের মুখে পড়বে টেক জায়েন্ট?

    মালদহ জেলার পাল স্পোর্টস কোচিং সেন্টারনারীশক্তি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র ও সেবা আশ্রম অ্যাথলেটিক্স কোচিং সেন্টার এই তিনটি কোচিং সেন্টারের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেছিলেন। দলের কোচ ছিলেন অসিত পাল ও পুলক ঝাঁ। দুইজন কোচের অধীনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন কুড়ি জন খেলোয়াড়।আন্তঃ কোচিং ক্যাম্প অ্যাথলেটিকস মিটে জেলার ঝুলিতে চারটি পদক আসায় খুশি জেলার ক্রীড়ামহল।

    দলের কোচ অসিত পাল বলেনগত কয়েক বছরের তুলনায় এই বছর আমাদের জেলা ভাল ফলাফল করেছে। কুড়ি জন অংশগ্রহণ করেছিল মালদহ জেলা থেকে। তাদের মধ্যে দুটি ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে মালদহ। মোট চারটি পদক এসেছে। এছাড়াও অন্যান্যরাও ভালো খেলেছেন। আশা করছি আগামীতে মালদহ জেলার খেলাধুলার মান আরো উন্নত হবে। আরো বেশি পদকের  আশায় আমরা রয়েছি। এই জয়ে আমরা খুশি।

    Harashit Singha

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Athlete, Maldah

    পরবর্তী খবর