Home /News /sports /
Jasprit Bumrah : অলরাউন্ডার হিসেবে এখন নিজেকে ভাবে বুমরাহ ! ব্যাটিং তাণ্ডবে অবাক নন এই কিংবদন্তি

Jasprit Bumrah : অলরাউন্ডার হিসেবে এখন নিজেকে ভাবে বুমরাহ ! ব্যাটিং তাণ্ডবে অবাক নন এই কিংবদন্তি

সবার চোখের আড়ালে ব্যাটসম্যান হিসেবে গড়ে উঠেছেন বুমরাহ

সবার চোখের আড়ালে ব্যাটসম্যান হিসেবে গড়ে উঠেছেন বুমরাহ

Mahela Jayawardene believes Jasprit Bumrah really worked hard on his batting skills. অলরাউন্ডার হিসেবে এখন নিজেকে ভাবে বুমরাহ ! ব্যাটিং তাণ্ডবে অবাক নন এই কিংবদন্তি

  • Share this:

    #লন্ডন: ভারতের টেস্ট ক্রিকেটের নতুন অধিনায়ক হওয়ার পর ব্যাটে এবং বলে জ্বলে উঠেছেন তিনি। ইংল্যান্ডের অন্যতম সেরা ফাস্ট বোলার স্টুয়ার্ড ব্রডকে পিটিয়ে ছাতু করে এক ওভার ৩৫ রান নিয়েছেন জসপ্রীত বুমরাহ। অনেকেই এই ব্যাটিং তাণ্ডব দেখে অবাক হচ্ছেন। কিন্তু বুমরাহকে অত্যন্ত কাছে থেকে দেখা মাহেলা জয়বর্ধনে মোটেই অবাক নন।

    মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রধান কোচ জানিয়েছেন অনুশীলনে শেষ একটি বছর নিজের ব্যাটিং নিয়ে প্রচন্ড সিরিয়াস থাকেন বুমরাহ। টানা অনেক ওভার বল করার পর ব্যাটিংকেও সিরিয়াস ভাবে গ্রহণ করেন তিনি। মানসিকভাবে নিজেকে এখন একজন অলরাউন্ডার ভাবতেই পছন্দ করেন বুমরাহ।

    জয়বর্ধনে বলেছেন অনুশীলন শেষ হলে তার কাছ থেকে আলাদা করে সময় চেয়ে নিয়ে ব্যাটিং সম্পর্কে নিয়মিত টিপস নিতে থাকেন বুমরাহ। ফলে ক্রিকেট দুনিয়া তাকে শুধু ফাস্ট বোলার ভাবলেও, তিনি জানতেন শেষ একটি বছর পাল্টে গিয়েছেন বুমরাহ। তার শেখার ইচ্ছে আলাদা করে দেয় বুমরাহকে।

    নিজের পারফরমেন্স নিয়ে সন্তুষ্ট থাকতে রাজি নয়। জয়বর্ধনে ভুল কথা বলেননি। একটু ফ্ল্যাশব্যাকে গেলে দেখা যাবে শেষবার ইংল্যান্ড সফরে শামির সঙ্গে জুটি বেঁধে আক্রমনাত্মক ব্যাটিং করেছিলেন বুমরাহ। আর ফাস্ট বোলার হিসেবে কোন কথা হবে না। সেটা ইতিমধ্যেই ইংল্যান্ডের টপ অর্ডারকে তিন উইকেট নিয়ে আঘাত দিয়ে বুঝিয়ে দিয়েছেন বুমরাহ।

    তাই সঠিক ক্রিকেটারকে ভারত অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে মনে করেন শ্রীলংকার প্রাক্তন বিশ্বকাপার। নিজেকে কমপ্লিট ক্রিকেটার করে তুলতে মুম্বই ইন্ডিয়ান্স নেটে বাড়তি পরিশ্রম করতেন বুমরাহ সেটা জানাতে ভোলেননি জয়বর্ধন। এমনকি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপেও বুমরাহ ব্যাট হাতে কিছু গুরুত্বপূর্ণ রান করতে পারেন ভবিষ্যৎবাণী করেছেন জয়বর্ধন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Jasprit Bumrah

    পরবর্তী খবর