Home /News /sports /
KL Rahul on Ravi Bishnoi : দুই তরুণ তুর্কি ভারতের ভবিষ্যৎ সুপারস্টার! বড় বয়ান কে এল রাহুলের

KL Rahul on Ravi Bishnoi : দুই তরুণ তুর্কি ভারতের ভবিষ্যৎ সুপারস্টার! বড় বয়ান কে এল রাহুলের

আয়ুশ বাদোনি এবং রবি বিষ্ণইকে নিয়ে বড় বয়ান কে এল রাহুলের

আয়ুশ বাদোনি এবং রবি বিষ্ণইকে নিয়ে বড় বয়ান কে এল রাহুলের

Lucknow Super Giants captain KL Rahul terms Ravi Bishnoi and Ayush Badoni as future superstars. আয়ুশ বাদোনি এবং রবি বিষ্ণইকে নিয়ে বড় বয়ান কে এল রাহুলের

  • Share this:

    #মুম্বই: প্রথম ম্যাচে গুজরাত টাইটান্স এর কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে ২১১ রানের কঠিন টার্গেট তাড়া করে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ঘুরে দাঁড়িয়েছে লখনউ সুপার জায়ান্টস। দুই ম্যাচে বিশেষ অবদান রাখার জন্য দলের দুই তরুণ ক্রিকেটারের ভূয়সী প্রশংসা করলেন সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুল। তারা হলেন প্রতিভাবান লেগ স্পিনার রবি বিষ্ণই ও মিডল অর্ডার ব্যাটার আয়ুষ বাদোনি।

    আরও পড়ুন - Ravi Ashwin, IPL 2022 : বল হাতে বিরাট এবং রোহিত দুজনকেই বোকা বানাতে পারি! খোলা চ্যালেঞ্জ অশ্বিনের

    ২২ বছর বয়সী বাদোনির এই বছরই প্রথম আইপিএলের মরসুম। প্রথম ম্যাচে দলের প্রয়োজনের সময় গুজরাতের বিরূদ্ধে দুর্দান্ত অর্ধশতরান করেন বাদোনি। দ্বিতীয় ম্যাচে এভিন লিউসকে যোগ্য সঙ্গত দিয়ে ৯ বলে ১৯ রানের ঝোড়ো ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। তার প্রশংসায় পঞ্চমুখ অধিনায়ক রাহুল মনে করেন, বাদোনি একজন ৩৬০ ডিগ্রি ব্যাটার।

    সাদা বলের ক্রিকেটে বাদোনি যেকোনো দলেরই সম্পদ। চেন্নাই সুপার কিংসকে হারানোর পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রাহুল বলেন, আমি বাদোনির কিছু ভিডিও দেখেছি, ভিডিওগুলিতে ওর ভালো শটগুলোই রয়েছে। কিন্তু ও যেভাবে ব্যাট করছে তা দুর্দান্ত। শক্তিশালী ৩৬০ ডিগ্রি ক্রিকেটার, ভারতের জন্য এক দারুন আবিষ্কার, সাদা বলের ক্রিকেটের সম্পদ। গত বছরই ঘরোয়া ক্রিকেটে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দিল্লির হয়ে অভিষেক হয় বাদোনির।

    এখনো পর্যন্ত ৭ টি টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন ১৩২ এর উপর স্ট্রাইক রেটে করেছেন ৮১ রান, গড় ৪০.৫। লেগ স্পিনার রবি বিষ্ণইয়েরও প্রশংসা শোনা গেছে রাহুলের গলায়। পাঞ্জাব কিংসের হয়ে ধারাবাহিক পারফরম্যান্সের পরই ভারতীয় দলের দরজা তার জন্য খুলে যায়। ভারতের টি-২০ দলের হয়ে ৪ ম্যাচে ৪ উইকেট নিয়েছেন এই তরুণ স্পিনার।

    দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৪ ওভার বল করে ২৪ রান দিয়ে ২ টি উইকেট নেন বিষ্ণই। লখনউয়ের অন্যান্য বোলাররা চেন্নাইয়ের ব্যাটারদের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হলেও সফল হন বিষ্ণই। বিষ্ণই সম্পর্কে রাহুলের বক্তব্য, বিষ্ণইয়ের হৃদয় খুব উদার। ছোট চেহারার হলেও সে একজন যোদ্ধা, শিশিরভেজা বলেও যে ঘুরে দাঁড়ানো যায় সে তা দেখিয়েছে ও তার জাত চিনিয়ে দিয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul

    পরবর্তী খবর