খেলা

corona virus btn
corona virus btn
Loading

সবুজ মাঠে নীল-সাদা জার্সি গায়ে ফিরছেন ফুটবলের রাজপুত্র

সবুজ মাঠে নীল-সাদা জার্সি গায়ে ফিরছেন ফুটবলের রাজপুত্র

ফুটবলের রাজপুত্র ফের ফিরছেন স্বমহিমায় ৷ ফ্যানেদের প্রার্থনা সফল করে আবার ফুটবলে ফিরছেন লিওনেল মেসি।

  • Share this:

#বুয়েনস এয়ার্স: ফুটবলের রাজপুত্র ফের ফিরছেন স্বমহিমায় ৷ ফ্যানেদের প্রার্থনা সফল করে আবার ফুটবলে  ফিরছেন লিওনেল মেসি।  স্বস্তি ফিরছে আর্জেন্টিনা ও বিশ্ব ফুটবলে।

জাতীয় ফুটবলের করুণ অবস্থা দেখেই মত বদলেছেন তিনি। আর্জেন্টিনার কোচ বাউজারের সঙ্গে দেখা করে দেশের জার্সি পরার ইচ্ছা জানিয়েছেন মেসি। সূত্রের খবর, রাশিয়া বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে ফের নামছেন দশ নম্বর গায়ে।

এবার নায়ক নন, তিনি মসিহা। তিনি লিও মেসি। ছ’সপ্তাহ পরে অবসর ভাঙার সিদ্ধান্তে সবুজ সঙ্কেত দিলেন। মেসিকে ফের আর্জেন্টিনার জার্সিতে ফিরিয়ে আনার জন্য গোটা দেশ প্রশংসা করছে নতুন কোচ বাউজারের। দায়িত্ব নিয়ে  লিও’কে ফিরিয়ে আনার সংঙ্কল্প করেছিলেন যিনি । তাতে শাপে বর হয়েছে অলিম্পিক ফুটবল থেকে আর্জেন্টিনার ছিটকে যাওয়া। রাজপুত্রের এই কামব্যাককে স্বাগত জানিয়েছে তামাম ফুটবল দুনিয়া।

২৭ জুন মার্কিন মুলুকে কোপা ফাইনালে হেরে অবসর ঘোষণা করেছিলেন তিনি। তারপর তাঁকে মারাদোনা থেকে পেলে, সকলেই ফিরে আসার অনুরোধ করেছিলেন । অবসর ভাঙার দাবি নিয়ে রাস্তায় নেমেছিল বুয়েনস আয়ার্স। সেই জল্পনার অবসান। অবশেষে মেসি ফিরছেন, নায়ক নন, মাসিহা হয়ে।

First published: August 13, 2016, 6:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर