Home /News /sports /
CSK vs PBKS, 1st innings : জর্ডান, প্রিটোরিয়াসদের কৃপণ বোলিংয়ে পঞ্জাবকে রানের পাহাড় গড়তে দিল না চেন্নাই

CSK vs PBKS, 1st innings : জর্ডান, প্রিটোরিয়াসদের কৃপণ বোলিংয়ে পঞ্জাবকে রানের পাহাড় গড়তে দিল না চেন্নাই

লিভিংস্টোন ৩২ বলে ৬০ রানের ইনিংস খেললেন

লিভিংস্টোন ৩২ বলে ৬০ রানের ইনিংস খেললেন

Liam Livingstone shines as PBKS puts fighting total against CSK in IPL at Brabourne. জর্ডান, প্রিটোরিয়াসদের কৃপণ বোলিংয়ে পঞ্জাবকে রানের পাহাড় গড়তে দিল না চেন্নাই

  • Share this:
    পঞ্জাব কিংস - ১৮০/৮

    #মুম্বই: টস জিতে চেন্নাই অধিনায়ক জাদেজা প্রথমে ব্যাট করতে পাঠান পঞ্জাব কিংসকে। প্রথম বলেই বাউন্ডারি মারেন ময়ঙ্ক আগারওয়াল। দ্বিতীয় বলেই আউট। ভানুকা রাজাপক্ষে ৯ করে রান আউট। দুরন্ত স্প্রিন্ট করে উইকেট ভেঙে দিলেন ধোনি। কিছুটা চাপে পড়ে গেল পঞ্জাব। কিন্তু এরপর শিখর ধাওয়ান এবং লিয়াম লিভিংস্টোন মিলে সামাল দিলেন।

    লিভিংস্টোন ঝড়ের গতিতে ব্যাট করলেন। শেষ পর্যন্ত জাদেজার বলে রাইডুর হাতে ক্যাচ দিয়ে ফেরেন। ৩২ বলে ৬০ রানের ইনিংস সাজানো ছিল পাঁচ বাউন্ডারি এবং পাঁচ ওভার বাউন্ডারি দিয়ে। জীতেশ শর্মা ২৬ করে আউট হলেন।তবে লিভিংস্টোন যেভাবে ব্যাটিং করছিলেন, রক্তচাপ বেড়ে গিয়েছিল সিএসকে সমর্থকদের। তবে শাহরুখ খান একেবারেই বল টাইমিং করতে পারছিলেন না। চেন্নাই জার্সিতে ইংল্যান্ডের ক্রিস জর্ডান বুদ্ধি করে বল করলেন। শাহরুখ (৬) করে ফিরে গেলেন জর্ডানের ফুল টসে।

    চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক খাতায়-কলমে রবীন্দ্র জাদেজা। কিন্তু সবাই জানে জাদেজা শুধু নামের অধিনায়ক। আসল রিমোট থাকছে মহেন্দ্র সিং ধোনির হাতেই। চলতি আইপিএলে এখনও জয়ের স্বাদ পায়নি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। টানা দুই ম্যাচেই সঙ্গী হয়েছে হার। প্রথমে কলকাতা নাইট রাইডার্সের কাছে ৬ উইকেটে। তারপর দুশোর উপর রান তুলেও শেষ ওভারে লখনউ সুপার জায়ান্টসের কাছে পরাজয়।

    রবিবার তাই মরশুমের প্রথম জয়ের খোঁজে নামছেন এমএস ধোনিরা। পঞ্জাব কিংসের নতুন অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের অবস্থা অবশ্য তুলনায় ভালো। শুক্রবার কেকেআরের কাছে হারলেও পকেটে দু’পয়েন্ট রয়েছে প্রীতি জিন্টার দলের। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়েছিল তারা। তবে গত ম্যাচে আন্দ্রে রাসেল যেভাবে দুরমুশ করেছেন পঞ্জাব বোলারদের, সেই আতঙ্ক দ্রুত কাটিয়ে ওঠা মুশকিল।

    প্রিটোরিয়াস বুদ্ধি করে বলের গতি হেরফের ঘটাতে থাকলেন। ওডিন স্মিথ পুরোপুরি ব্যর্থ। সেই জর্ডানের বলে ফিরে গেলেন ৩ রান করে। শেষদিকে রাহুল চাহার (১২) কিছুটা চেষ্টা করলেন রান বাড়াতে। তবে এদিন সিএসকের বোলাররা শেষ কয়েকটা ওভারে ইয়র্কার লেংথ মিশিয়ে একেবারে রান আটকে দিলেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK, IPL 2022

    পরবর্তী খবর