Home /News /sports /
Lionel Messi : লিওনেল মেসি আর্জেন্টিনার যীশু খ্রীষ্ট ! বিশ্বকাপ হাতে দেখতে চান বাতিস্তুতা

Lionel Messi : লিওনেল মেসি আর্জেন্টিনার যীশু খ্রীষ্ট ! বিশ্বকাপ হাতে দেখতে চান বাতিস্তুতা

মেসিকে সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন বাতিগোল

মেসিকে সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন বাতিগোল

Legendary Argentine striker Gabriel Batistuta optimistic about Lionel Messi performance in World Cup. লিওনেল মেসি আর্জেন্টিনার যীশু খ্রীষ্ট ! বিশ্বকাপ হাতে দেখতে চান বাতিস্তুতা

  • Share this:

    #রোজারিও: দিয়েগো মারাদোনার পর আর্জেন্টিনাকে আর বিশ্বকাপ দিতে পারেনি কেউ। এমনকি লাতিন আমেরিকার সেরা টুর্নামেন্ট কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হতেও ২৮ বছর অপেক্ষা করতে হয়েছিল নীল সাদা জার্সিধারীদের। অবশেষে ব্রাজিলকে হারিয়ে সেই স্বপ্ন সফল হয়েছিল আর্জেন্টিনার। তাও আবার ব্রাজিলের মাটিতেই। এবছর কাতার বিশ্বকাপ। আর্জেন্টিনার সামনে কতটা সুযোগ চ্যাম্পিয়ন হওয়ার?

    আরও পড়ুন - Bangladesh Cricket : এশিয়া কাপের আগে বাংলাদেশের অনুশীলনে বিশেষ গুরুত্ব পাওয়ার হিটিংয়ে

    প্রাক্তন কিংবদন্তি স্ট্রাইকার যাকে তার সোনালী চুলের জন্য মনে রেখেছেন ফুটবলপ্রেমীরা, সেই গ্যাবরিয়েল বাতিস্তুতা মনে করেন এবারে আর্জেন্টিনার সম্ভাবনা রয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার। বাতিগোল হিসেবে পরিচিত কিংবদন্তি স্ট্রাইকার জানিয়েছেন এতদিন আর্জেন্টিনায় বিনা কারণে লিওনেল মেসির সমালোচনা করা হত। অযথা তাকে নিয়ে গালাগাল দেওয়া হত।

    এমনকি আক্রমণ চলে যেত ব্যক্তিগত পর্যায়ে। তাছাড়া এতদিন লিওনেল মেসি যে ধরনের সাপোর্টিং প্লের উপর নির্ভর করে থাকেন, সেটা করার ফুটবলার ছিল না আর্জেন্টিনায়। কিন্তু এখন রয়েছে। ডি মারিয়া, মার্টিনেজ, রড্রিগো ডে পল, লো সেলসো, একাধিক ফুটবলার রয়েছে মেসিকে সাহায্য করার জন্য।

    নিকো গঞ্জালভেস এবং এঞ্জেল করিয়া যথেষ্ট আক্রমণাত্মক ফুটবলার মনে করেন বাতিস্তুতা। এই দলটা কোচ স্কালোনি বুদ্ধি করে তৈরি করেছেন। বাতি নিশ্চিত বিশ্বকাপে এতদিন ব্যর্থতার জ্বালা চ্যাম্পিয়ন হয়ে মুছে দেওয়ার চেষ্টা করবেন মেসি।

    এই মুহূর্তে আর্জেন্টিনার ইতিহাসে সর্বোচ্চ গোল স্কোরার মেসি। তার আগে পর্যন্ত এই রেকর্ড ছিল বাতিস্তুতার দখলে। সেটা নিয়ে অবশ্য মন খারাপ নেই বাতিগোলের। যোগ্য লোকের হাতেই তার রেকর্ড ভেঙেছে মনে করেন গাবরিয়েল। দিয়েগো মারাদোনা ওপর থেকে নিশ্চয়ই চাইবেন এই বিশ্বকাপটা চ্যাম্পিয়ন হোক আর্জেন্টিনা। মন থেকে বিশ্বাস করেন বাতিগোল। তিনি নিজেও আর্জেন্টিনার প্রত্যেকটি ম্যাচে গলা ফাটাবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina, Lionel Messi

    পরবর্তী খবর