• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • হোটেলের ঘরে অনুশীলনে অজিঙ্কা রাহানে, তা নিয়ে শিখর ধাওয়ান যা বললেন

হোটেলের ঘরে অনুশীলনে অজিঙ্কা রাহানে, তা নিয়ে শিখর ধাওয়ান যা বললেন

IPL শেষ করে ভারত ক্রিকেট টিমের সবাই এখন অস্ট্রেলিয়ায়। আগামীকাল ২৭ নভেম্বর ম্যাচ শুরু।

IPL শেষ করে ভারত ক্রিকেট টিমের সবাই এখন অস্ট্রেলিয়ায়। আগামীকাল ২৭ নভেম্বর ম্যাচ শুরু।

IPL শেষ করে ভারত ক্রিকেট টিমের সবাই এখন অস্ট্রেলিয়ায়। আগামীকাল ২৭ নভেম্বর ম্যাচ শুরু।

  • Share this:

#কলকাতা: IPL শেষ করে ভারত ক্রিকেট টিমের সবাই এখন অস্ট্রেলিয়ায়। আগামীকাল ২৭ নভেম্বর ম্যাচ শুরু। তাই দলের প্রস্তুতি ও অনুশীলও তুঙ্গে। এর মাঝেই রাহানের প্রাকটিসের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে তার থেকে বেশি চর্চায় রয়েছে সেই ভিডিও নিয়ে ভারতের বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ানের মন্তব্য। কিন্তু কী এমন বললেন শিখর?

কোয়ারানটিনে থাকলেও খেলোয়াড়দের অনুশীলনের অনুমতি মিলেছে। ভারতীয় টিমের অনেককেই হোটেল-রুমে অনুশীলন করতেও দেখা গিয়েছে। ঠিক এই সময়ে ভারতের টেস্ট দলের ভাইস-ক্যাপ্টেন আজিঙ্ক্য রাহানে তাঁর অনুশীলনের একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওয় দেখা যাচ্ছে, হোটেল রুমের মধ্যে ব্যাটিং প্র্যাকটিস করছেন তিনি। ক্যাপশানে লেখা- নেট থেকে অফ ডে, তবে ব্যাটিং জারি রাখার অন্য পথ খুঁজে পেয়েছেন তিনি। কারণ ব্যাট থেকে বেশিক্ষণ আলাদা থাকা যাবে না।

ইনস্টাগ্রামে পোস্ট করা রাহানের এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তবে মাঝখান থেকে সব ফোকাস টেনে নিয়েছেন ভারতীয় ক্রিকেটের গব্বর। রাহানের ভিডিওতে শিখর ধাওয়ান লেখেন- ভাই মেনে নিলাম তুমি ভালো ফর্মে আছো। একদিন আগেই প্র্যাকটিস ম্যাচ হয়েছিল। তাতে তুমি হাফ সেঞ্চুরিও করেছিলে। তবে আর কী লাভ এই প্র্যাকটিস করে? রুমে গিয়ে নিজের মেয়ের সঙ্গে একটু খেলো। নিছক মজা করেই লেখা শিখরের এই কমেন্ট নজর কেড়েছে নেটিজেনদের। গব্বরের কমেন্টে লাইক, ভিউজের সংখ্যাও দেখার মতো। এর মাঝেই নতুন জার্সি পরে ট্যুইটে নিজের ছবি শেয়ার করেছেন গব্বর সিং। উল্লেখ্য, এ বার নতুন লোগো ও জার্সিতে দেখা যাবে টিম ইন্ডিয়াকে। কারণ বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI)-এর অফিসিয়াল কিট স্পনসর হিসেবে চুক্তি সাক্ষর করেছে MPL Sports। আর নতুন এই ইন্ডিয়ান জার্সি নিয়েই মজেছেন ফ্যানেরা। অনেকে বলছেন ১৯৯২ সালের বিশ্বকাপের স্মৃতি ফিরে এসেছে। অনেকে আবার অপছন্দের কথাও জাহির করেছেন। আপাতত ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের দিকে তাকিয়ে সবাই।

আরব আমিরশাহি থেকে উড়ে যাওয়ার পর ভারতীয় টিম সিডনির অলিম্পিক পার্কের পুলম্যান হোটেলে গিয়ে ওঠে । সেখানে তাঁদের কোয়ারানটিনে কাটাতে হয়। তবে এই কোয়ারানটিনের মাঝেও অনুশীলনের অনুমতি পাওয়া গিয়েছে। প্রসঙ্গত, ভারত-অস্ট্রেলিয়ার এই সফরে মোট তিনটি ওয়ান-ডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচও রয়েছে। এগুলি SCG অর্থাৎ সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও ক্যানবেরার মানুকা ওভালে অনুষ্ঠিত হবে। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেড ওভালে শুরু হচ্ছে প্রথম টেস্ট ম্যাচ। উল্লেখ্য, এটি ডে-নাইট ম্যাচ।

করোনা পরিস্থিতিতে সমস্ত বিষয়ের উপর নজর রেখেই খেলার আয়োজন করা হচ্ছে বলে জানানো হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফে। তবে মেলবোর্নে বক্সিং ডে টেস্টের জন্য বড়সড় আয়োজনের চেষ্টা করা হচ্ছে। এ নিয়ে MCG কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের সঙ্গেও আলাপ-আলোচনা চলছে।

Published by:Akash Misra
First published: