corona virus btn
corona virus btn
Loading

বিশ্বকাপে অভিষেক ম্যাচে প্রথম বলেই উইকেট, বিজয়কে কি বলেছিলেন বিরাট ? হইচই সোশ্যাল মিডিয়ায়

বিশ্বকাপে অভিষেক ম্যাচে প্রথম বলেই উইকেট, বিজয়কে কি বলেছিলেন বিরাট ? হইচই সোশ্যাল মিডিয়ায়
Screenshot from Twitter / Hotstar.
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: বড় মঞ্চে বড় তারকার আত্মপ্রকাশ। নাম তার বিজয় শঙ্কর। ক্রিকেট বিশ্ব মজে পাক ম্যাচে বিজয়ের পারফরম্যান্সে। এখনও ঘোর কাটছে না তামিল অলরাউন্ডারের। মাথায় ঘুরতে শুরু করেছে আফগান বধের ছক। এরই মধ্যে চোটের জন্য কমপক্ষে ৩ ম্যাচ মাঠের বাইরে ভুবনেশ্বর কুমার।

ঢাকাতে কার্তিকের শেষ বলে ছয় অধিনায়ক রোহিতকে ট্রফি দিয়েছিল। যতটা প্রশংসা ডিকে পেয়েছিলেন, ততটাই সমালোচিত হয়েছিলেন বিজয় শঙ্কর। ফাইনালে স্লো ব্যাটিংয়ের জন্য। মোক্ষম সময়ে বল নষ্ট করে।

ব্যাক টু নিউজিল্যান্ড। কিউইদের পাড়ায় যেন পুনর্জন্ম বিজয়ের। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অল রাউন্ড পারফরম্যান্স। তারপর বিশ্বকাপ দলে ঢুকে পড়া। ধাওয়ানের চোটে তিনি যে চার নম্বরে তা কার্যত নিশ্চিত ছিল। তবে বিশ্বকাপ অভিষেকের প্রথম বলেই উইকেট। এটা বোধ হয় স্বপ্নেও ভাবেননি পেসার অলরাউন্ডার। ইমাম-উল-হককে নিয়ে ঢুকে পড়লেন এলিট ক্লাবে। তৃতীয় ক্রিকেটার হিসেবে বিশ্বকাপের প্রথম বলেই উইকেট প্রথম দুজন অস্ট্রেলিয়ার ইয়ান হার্ভে ও বারমুডার মালাচি জোনস

এরইমধ্যে বিরাটদের চাপ বাড়িয়ে বিশ্বকাপের বাকি কয়েকটি ম্যাচে নেই ভুবনেশ্বর কুমার। পাকিস্তানের বিরুদ্ধে বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান ভুবি। শামিকে তৈরি রাখছে ম্যানেজমেন্ট। তবে ৩০ জুন ইংল্যান্ড ম্যাচের আগে ভুবিকে ফিট করতে মরিয়া মেডিক্যাল টিম।

First published: June 17, 2019, 6:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर