Home /News /sports /
KL Rahul : সফল অস্ত্রপ্রচার ! জার্মানি থেকে কে এল রাহুল জানালেন তাড়াতাড়ি দেখা হবে

KL Rahul : সফল অস্ত্রপ্রচার ! জার্মানি থেকে কে এল রাহুল জানালেন তাড়াতাড়ি দেখা হবে

জার্মানিতে অস্ত্রপ্রচার হয়ে গেল রাহুলের

জার্মানিতে অস্ত্রপ্রচার হয়ে গেল রাহুলের

KL Rahul successful surgery in Germany is over and likely to be fit. সফল অস্ত্রপ্রচার ! জার্মানি থেকে কে এল রাহুল জানালেন তাড়াতাড়ি দেখা হবে

  • Share this:

    #বার্লিন: অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তিনি। তিনি ওপেন করলে ভারতের অনেক সমস্যা দূর হয়ে যায়। তাছাড়া টেকনিক্যালি তার মত উন্নত ব্যাটসম্যান খুব বেশি নেই ভারতে। ইংল্যান্ডে এজবাস্টন টেস্টের আগে ভারতীয় দল যখন প্রস্তুতিতে ব্যস্ত, তখন সুদূর জার্মানিতে নিজের চোটের অস্ত্রোপচার নিয়ে ব্যস্ত।

    কেএল রাহুল নিজেই জানিয়েছেন, তাঁর অস্ত্রোপচার সফল ভাবেই হয়েছে। সম্প্রতি কেএল রাহুল একটি টুইট করেছেন। সেখানে তিনি তাঁর শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, সবাইকে অভিবাদন। সপ্তাহ দুয়েক কঠিন পরিস্থিতির মধ্যে কাটলেও, অস্ত্রোপচার সফল হয়েছে। আমার চোট সেরে উঠছে এবং আমি ভাল হয়ে উঠছি। আমার এখন রিকভারি শুরু হয়েছে। আপনাদের বার্তা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ।

    শীঘ্রই আবার দেখা হবে। কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ছিটকে যান রাহুল। তাঁকে পাঠানো হয় বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)। সেখানেই প্রথমে চলেছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায়, তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

    চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারছেন না রাহুল। পর পর বিভিন্ন চোটে ভুগছেন তিনি। ভারতীয় দলের সহ-অধিনায়ককে সম্পূর্ণ ফিট অবস্থায় পেতে চাইছে বিসিসিআই। সে কারণেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে জার্মানি পাঠানো হয়েছিল। প্রেমিকা আথিয়া শেট্টিকে নিয়ে রাহুল জার্মানি উড়ে গিয়েছিলেন।

    রাহুল ফিরে এলে বেঙ্গালুরুতে এনসি এর মেডিকেল দল একবার তার পরীক্ষা নেবে। তারপর ডাক্তার নিতিন প্যাটেলের অধীনে তার ট্রেনিং শুরু হবে। একটা চেষ্টা করা হবে তাকে এশিয়া কাপে খেলানো যায় কিনা। যদিও সেটা নিয়ে খুব একটা তাড়াহুড়ো করবে না বিসিসিআই। কারণ রাহুলকে সম্পূর্ণ ফিট অবস্থায় টি টোয়েন্টি বিশ্বকাপে বেশি প্রয়োজন ভারতের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: KL Rahul

    পরবর্তী খবর