Home /News /sports /
KL Rahul injury : চোটের জন্য এবার জার্মানি যেতে হচ্ছে কে এল রাহুলকে, তারকা ব্যাটারের হলটা কী?

KL Rahul injury : চোটের জন্য এবার জার্মানি যেতে হচ্ছে কে এল রাহুলকে, তারকা ব্যাটারের হলটা কী?

কুঁচকির চোট সারেনি রাহুলের

কুঁচকির চোট সারেনি রাহুলের

KL Rahul ruled out of England series due to groin injury. চোটের জন্য এবার জার্মানি যেতে হচ্ছে কে এল রাহুলকে

  • Share this:

    #বেঙ্গালুরু: ভারতীয় ক্রিকেটের জন্য তিনি অপরিহার্য ব্যাটিং তারকা। আইপিএলে লখনউ সুপার জায়ান্ট দলের হয়ে অসাধারণ খেলেছিলেন। যদিও চ্যাম্পিয়ন হতে পারেনি তার দল। কিন্তু গত কয়েক মাস ধরে চোট সমস্যায় টানা ভুগে চলেছেন কে এল রাহুল। এর আগে নিউজিল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলতে পারেননি তিনি। কুঁচকির চোটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল।

    আরও পড়ুন - Australia Pakistan rat issue : ইঁদুরের উৎপাতে পাকিস্তানে ঘুম উড়েছিল অস্ট্রেলিয়ার! বেজায় চটেছিলেন কামিন্সরা

    নাহলে প্রোটিয়াদের বিরুদ্ধে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল তাঁরই। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারানোর প্রক্রিয়ায় থাকা রাহুল অনিশ্চিত হয়ে পড়েন ইংল্যান্ড সফরেও। অন্তত জুলাইয়ের প্রথম দিন থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টে যে তিনি মাঠে নামতে পারবেন না, তা একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছে। সাদা বলের সিরিজেও নেই তিনি।

    এবার নতুন করে খবর মিলল যে, চোট সারাতে লোকেশ রাহুলকে বিদেশে পাঠাচ্ছে বিসিসিআই। বোর্ড সচিব জয় শাহ ক্রিজবাজকে জানিয়েছেন, রাহুলকে কুঁচকির চোটের চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানো হচ্ছে। বৃহস্পতিবার জয় শাহ বলেন, খবরটা সঠিক। ওর (লোকেশ রাহুলের) ফিটনেসের উপর কাজ করছে বোর্ড। তাড়াতাড়িই ওকে জার্মানিতে পাঠানো হবে।

    নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও শোনা যাচ্ছে যে, চলতি মাসের শেষ অথবা জুলাইয়ের প্রথম সপ্তাহেই লোকেশ রাহুল জার্মানি উড়ে যেতে পারেন। যদিও বোর্ডের তরফে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি। রাহুলের ইংল্যান্ড সফর থেকে ছিটকে যাওয়া বা তাঁর পরিবর্ত ঘোষণা করার পথে এখনও হাঁটেনি বিসিসিআই।

    ইংল্যান্ড সফরে একটি টেস্ট ছাড়াও ৬টি সীমিত ওভারের ম্যাচ খেলবে ভারত। ব্রিটিশদের বিরুদ্ধে ৩টি ওয়ান ডে ও ৩টি টি-২০ ম্যাচের দু'টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। রাহুলের চোট নিয়ে ঝুঁকি নিতে রাজি নয় বোর্ড। কারণ টিম ইন্ডিয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

    বছরের শেষে অস্ট্রেলিয়াতে টি টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে রাহুলকে সম্পূর্ণ ফিট অবস্থায় চায় বিসিসিআই। এমনিতে ভারতীয় ক্রিকেটের যা রিজার্ভ বেঞ্চে শক্তি আছে, তাতে ইংল্যান্ডে রাহুলের অভাব বোধ করা উচিত নয়। যদিও শেষবার লর্ডসে অসাধারণ সেঞ্চুরি করেছিলেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: KL Rahul

    পরবর্তী খবর