Home /News /sports /
Kl Rahul Plays Jhulan Goswami: বাংলার ঝুলন গোস্বামীকে খেলছেন কে এল রাহুল! রোজ দেখা যায় না এমন ভিডিও

Kl Rahul Plays Jhulan Goswami: বাংলার ঝুলন গোস্বামীকে খেলছেন কে এল রাহুল! রোজ দেখা যায় না এমন ভিডিও

Kl Rahul Plays Jhulan Goswami: ঝুলনের আগুন ঝরানো ডেলিভারি খেলছেন কে এল রাহুল। রোজ রোজ দেখতে পাবেন না এমন ভিডিও।

  • Share this:

    #বেঙ্গালুরু: অস্ত্রোপচারের পর মাঠে ফেরার প্রস্তুতি শুরু করেছেন টিম ইন্ডিয়ার ব্যাটার কেএল রাহুল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২২শে জুলাই থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজের দলে জায়গা পাননি তিনি। তবে টি-টোয়েন্টি সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন।

    যদিও রাহুল দলে থাকতে পারবেন কি না, তা ফিটনেস পরীক্ষার পর পরিষ্কার হবে। এমন পরিস্থিতিতে ফিটনেস বজায় রাখার জন্য কেএল রাহুল আজকাল বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে প্রশিক্ষণ নিচ্ছেন।

    এনসিএ-তে কেএল রাহুলের অনুশীলনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সই ভিডিওতে তাঁকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের ফাস্ট বোলার ঝুলন গোস্বামীকে নেটে খেলতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন- Viral Video: কচি পন্থের হাত থেকে শ্যাম্পেনের বোতল ছিনিয়ে নিলেন বুড়ো শাস্ত্রী, কাণ্ডটা কী

    ভিডিওতে দেখা যাচ্ছে, ঝুলনের বলে কেএল রাহুল ড্রাইভ ও কাট শট খেলছেন। রোজ রোজ কিন্তু এমন ভিডিও দেখা যায় না।

    মহিলাদের ওয়ানডেতে সর্বোচ্চ উইকেট শিকারী ঝুলন। তিনি এখনও পর্যন্ত ২৫২টি উইকেট নিয়েছেন। কমনওয়েলথ গেমসের জন্য নির্বাচিত ভারতীয় ক্রিকেট দলে জায়গা পাননি ঝুলন। তিনিও এনসিএ-তে প্রশিক্ষণ নিচ্ছেন।

    রাহুল সম্প্রতি জার্মানিতে স্পোর্টস হার্নিয়া সার্জারি করিয়েছিলেন। সেখানে কিছু দিন রিহ্যাব-এ কাটানোর পর, রাহুল ভারতে ফিরে আসেন। তার পর থেকেই জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস ফিরে পেতে প্রস্তুতি শুরু করেন তিনি।

    আইপিএল ২০২২-এর পর ক্রিকেট থেকে দূরে ছিলেন কেএল রাহুল। রোহিত শর্মার জায়গায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছিল তাঁকে।

    দিল্লিতে প্রথম টি-টোয়েন্টির আগে তিনি চোট পেয়ে পুরো সিরিজ থেকে ছিটকে যান। পরে জানা যায়, স্পোর্টস হার্নিয়ায় ভুগছেন এই ভারতীয় ওপেনার। অস্ত্রোপচারের জন্য তিনি জার্মানিতে গিয়েছিলেন। সেই কারণে ইংল্যান্ড সফরেও যেতে পারেননি রাহুল। তবে এখন মাঠে ফেরার প্রস্তুতিতে ব্যস্ত তিনি।

    আরও পড়ুন- Hardik Pandya Takes 4 Wickets: 'দুটো ছক্কা মারবে, একটা শর্ট বলে তুলে নেব', ফাঁদ পেতে 'শিকার' পান্ডিয়ার!

    চলতি সপ্তাহে কেএল রাহুলের ফিটনেস পরীক্ষা হবে। তাতে পাস করলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২৯ জুলাই থেকে শুরু হতে চলা ৫টি টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে পারবেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Jhulan Goswami, KL Rahul

    পরবর্তী খবর