• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KL RAHUL OUT AS ROHIT SHARMA AND PUJARA ON CREASE TRYING TO BUILD INNINGS AT THE OVAL RRC

Oval Session 1: ফিরলেন রাহুল, ভারতকে টানছেন রোহিত এবং পূজারা

ভারতকে ভরসা দিচ্ছেন রোহিত

রাহুল অর্ধশতরানের থেকে চার রান দূরে থেমে গেলেন। অ্যান্ডারসনের একটা দুর্দান্ত বল খোঁচা লেগে জমা পড়ল উইকেটরক্ষকের হাতে। তার আগে অবশ্য একবার আম্পায়ার আউট দিলেও রিভিউ নিয়ে বেঁচে যান রাহুল। চেতেশ্বর পূজারা এবং রোহিত শর্মা মিলে এগিয়ে নিয়ে যেতে থাকেন ভারতের ইনিংসকে

  • Share this:

    ভারত - ১০৮/১ ভারত এগিয়ে ৯ রানে ( লাঞ্চ পর্যন্ত)

    #লন্ডন: ওভাল টেস্টের তৃতীয় দিন সকালে যথেষ্ট ভাল জায়গায় ছিল ভারত। দুই ওপেনার রোহিত শর্মা এবং কে এল রাহুল দুজনে মিলে কতটা ভাল শুরু করতে পারেন, তার ওপর নির্ভর করছিল ভারতের ভাগ্য। দেখে শুরু করেছিলেন দুজনে। রাহুল অর্ধশতরানের থেকে চার রান দূরে থেমে গেলেন। অ্যান্ডারসনের একটা দুর্দান্ত বল খোঁচা লেগে জমা পড়ল উইকেটরক্ষকের হাতে।

    তার আগে অবশ্য একবার আম্পায়ার আউট দিলেও রিভিউ নিয়ে বেঁচে যান রাহুল। চেতেশ্বর পূজারা এবং রোহিত শর্মা মিলে এগিয়ে নিয়ে যেতে থাকেন ভারতের ইনিংসকে। রোহিত নিজের স্বাভাবিক আক্রমনাত্মক ক্রিকেট ছেড়ে ধৈর্য ধরুন ইনিংস তৈরি করছেন। একটা দেখার মত স্ট্রেট ড্রাইভ মারলেন। পুল করলেন। সিঙ্গল নিয়ে দলের স্কোরবোর্ড চালু রাখলেন।

    অন্যদিকে প্রথম ইনিংসে সফল না হলেও আজ মধ্যাহ্নভোজের বিরতি আগে পর্যন্ত পূজারাকে যথেষ্ট আত্মবিশ্বাসী মনে হচ্ছে। দুটি বাউন্ডারি মেরেছেন। ইংল্যান্ডের লিড পেরিয়ে গিয়েছে ভারত। মইন আলিকে আক্রমণে এনেছেন রুট। বল বেশ ঘুরছে। তবে ভারতীয় ব্যাটসম্যানরা তাড়াহুড়ো যেমন করছেন না, তেমনই শ্লথ খেলা খেলছেন না। বলের মেরিট বুঝে ব্যাট করছেন দুজনে।

    ভারতের লক্ষ্য হবে চা বিরতির আগে পর্যন্ত খুব জোর একটা উইকেট হারানো। মধ্যাহ্নভোজের বিরতিতে ৯ রানে এগিয়ে আছে ভারত। নিঃসন্দেহে বলা যায় প্রথম সেশনে ২৬ ওভারে ৬৫ রান তুলে, একটি উইকেট হারিয়ে ভারত যথেষ্ট ভাল করেছে। লিডস টেস্টে দ্বিতীয় ইনিংসে ৯১ করেছিলেন চেতেশ্বর। চেষ্টা করবেন এখানে রোহিত শর্মাকে যতটা সম্ভব সাহায্য করার। আর রোহিত চেষ্টা করবেন যতটা লম্বা ইনিংস খেলতে পারা যায়। তিনি যতক্ষণ থাকবেন চাপ বাড়বে ইংল্যান্ডের ওপর।

    Published by:Rohan Chowdhury
    First published: