Home /News /sports /
KL Rahul, IPL : কে এল রাহুলের দুরন্ত শতরানে ফের প্রবল চাপে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

KL Rahul, IPL : কে এল রাহুলের দুরন্ত শতরানে ফের প্রবল চাপে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত শতরান রাহুলের

মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত শতরান রাহুলের

KL Rahul hits brilliant 56 ball century against Mumbai Indians for LSG. কে এল রাহুলের দুরন্ত শতরানে প্রবল চাপে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

  • Share this:

    #মুম্বই: গত বছর আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে ৬৭০ রান করে অরেঞ্জ ক্যাপ পেয়েছিলেন তিনি। আধুনিক প্রজন্মের ব্যাটসম্যানদের মধ্যে কে এল রাহুল অন্যতম সেরা, তাতে সন্দেহ নেই। রাজস্থানের বিরুদ্ধে বোল্টের প্রথম বলেই বোল্ড হয়েছিলেন। সেদিন মাঠে উপস্থিত ছিলেন বান্ধবী আঠিয়া শেঠি এবং হবু শ্বশুর সুনীল শেঠি। সেদিনের ব্যর্থতার জবাব আজ মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে তিনি দেবেন আন্দাজ করা গিয়েছিল।

    এমনিতে তাকে ১৭ কোটি টাকা দিয়ে কেনেনি লখনউ সুপার জায়ান্টস সেটা প্রমাণ করলেন আজ। ওপেন করতে নেমে শুরু থেকেই ইনিংস তৈরি করলেন। কুইন্টন ডি কক, মনিশ পান্ডে, স্তইনিস আউট হয়ে গেলেও রাহুলকে আটকানোর রাস্তা কিছুতেই খুঁজে পাচ্ছিল না বুমরাহ, ফ্যাবিয়ান এলেন, মুরুগান অশ্বিনরা। উইকেটর চারিদিকে শট খেললেন। টাইমিং করলেন দেখার মত।

    ফাস্ট বোলার, স্পিনারদের যেন পাত্তাই দিলেন না লখনউ অধিনায়ক। বুঝিয়ে দিলেন তিনি যেদিন খেলবেন, সেদিন বিপক্ষের শুধু তাকিয়ে দেখা ছাড়া কিছু করার থাকবে না। তার অধিনায়ক হিসেবে হয়তো কোয়ালিটি নেই। ব্যাটসম্যান হিসেবে অবশ্য বেঙ্গালুরুর এই তারকা যে টিম ইন্ডিয়ার অন্যতম সেরা সম্পদ সেটা বুঝিয়ে দিলেন।

    রাহুলের ব্যাটিং দেখে উচ্ছ্বাস চেপে রাখতে পারলেন না সুনীল গাভাসকার। মুম্বই ডাগ আউটে বসা সচিন তেন্ডুলকর পর্যন্ত খুশি হলেন রাহুলের এই ইনিংস দেখে। দলের মালিক সঞ্জীব গোয়েনকা দুহাত তুলে সেলিব্রেট করলেন। রাহুলের যাবতীয় সমালোচকদের এদিন আরব সাগরের জলে ভাসিয়ে দিলেন এই স্টাইলিশ ব্যাটসম্যান। আজ আইপিএলে শততম ম্যাচ ছিল রাহুলের। এই নিয়ে আইপিএলে তৃতীয় শতরান করলেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul

    পরবর্তী খবর