Home /News /sports /
KL Rahul: এতদিন ছিলেন সবার নয়নের মণি, এখন সেই ক্যাপ্টেন কি না জোকার! হলটা কী রাহুলের!

KL Rahul: এতদিন ছিলেন সবার নয়নের মণি, এখন সেই ক্যাপ্টেন কি না জোকার! হলটা কী রাহুলের!

KL Rahul: বোলারের যে এক ওভার বাকি রয়েছে এখনও, সেটাই ভুলে গেলে ক্যাপ্টেন!

  • Share this:

    মুম্বাই: আইপিএল ২০২২-এ সোমবার খেলা ম্যাচে গুজরাট টাইটান্স লখনউ সুপার জায়ান্টসকে ৫ উইকেটে পরাজিত করেছে। এর পর কেএল রাহুলের অধিনায়কত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা হচ্ছে। আইপিএলে পাঞ্জাব থেকে লখনউয়ের অধিনায়ক হওয়া কেএল রাহুলের জন্য এবারের আইপিএল গুরুত্বপূর্ণ। কারণ কেএল রাহুলকে ভবিষ্যতে ভারতীয় দলের অধিনায়ক হিসেবেও দেখা হচ্ছে। তবে রাহুলের বর্তমান পরিস্থিতি তার জন্য সমস্যা তৈরি করতে পারে।

    কেএল রাহুলের বেতন ১৭ কোটি টাকা। প্রথম ম্যাচের প্রথম বলে রাহুলের আউট হওয়ার ফলে লখনউয়ের উপর চাপ বেড়ে যায়। মহম্মদ শামির সামনে সোমবার রাহুলের দলের টপ-অর্ডার ভেঙে পড়ে। লখনউ হারের পরে সোশ্যাল মিডিয়ায় অনেকে কেএল রাহুলের অধিনায়কত্বে অসন্তুষ্ট হন। তাঁরা লখনউ দলকে নিয়ে মজাও করেছেন।

    আরও পড়ুন- বিয়ের রাতে 'জুতো চুরি'! সোজা থানায় চলে গেলেন অজি তারকা ম্যাক্সওয়েল!

    কেএল রাহুলের আইপিএলে অধিনায়কত্ব নিয়ে আগেও প্রশ্ন উঠেছে। তিনি এখনও পর্যন্ত সফল অধিনায়ক হিসেবে প্রমাণিত হননি। দীর্ঘদিন তিনি পঞ্জাবের অধিনায়কত্ব করলেও দলকে শিরোপা এনে দিতে পারেননি। গত মরশুমেও ফ্লপ হয় পঞ্জাব। এখন লখনউয়ের অধিনায়ক হওয়ার পরও ফ্লপ হচ্ছেন রাহুল।

    রাহুল এখনও পর্যন্ত আইপিএলের ২২টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন। রাহুলের দল মাত্র আটটি ম্যাচে জিততে পেরেছে। ১২টি ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল রাহুলকে।

    সোমবারের ম্যাচে রান তাড়া করতে গিয়ে গুজরাট ১৫ ওভারে ৯১ রান করার পর ৪ উইকেট হারিয়ে ফেলেছিল। এই জায়গায় ম্যাচটা লখনউয়ের হাতে ছিল। কিন্তু কেএল রাহুল বড় ভুল করেন। তিনি ষষ্ঠ বোলার দীপক হুডার হাতে ১৬তম ওভার করার ভার দেন।

    ১৬তম ওভারে গুজরাট ২২ রান করে এবং ম্যাচে ফিরে আসে। লখনউতে দুশমন্থ চামিরা এবং আভেশ খানের মতো বোলারদের ওভার বাকি ছিল। কিন্তু রাহুলের এই ভুলের জন্য পুরো দলকে মূল্য দিতে হয়েছিল।

    আরও পড়ুন- ভারতে জন্মানো 'এবি ডিভিলিয়ার্স'! ২৩ বছরের ছেলে এবারের আইপিএলে সুপারস্টার

    লখনউ অধিনায়ক কেএল রাহুল ওভারের হিসাবও ভুল করেন। তিনি মাত্র ৩ ওভার চামিরাকে বোলিং করান। দুষ্মন্ত চামিরা তাঁর ৩ ওভারে ৭.৩৩ ইকোনমিতে মাত্র ২২ রান দিয়েছিলেন। ২ উইকেটও নিয়েছিলেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, KL Rahul, Lucknow Super Giants

    পরবর্তী খবর