Home /News /sports /
KL Rahul, IPL Eden Gardens : ইডেনের ট্রাজিক নায়ক কে এল রাহুল! দুরন্ত ইনিংস কাজে লাগল না

KL Rahul, IPL Eden Gardens : ইডেনের ট্রাজিক নায়ক কে এল রাহুল! দুরন্ত ইনিংস কাজে লাগল না

ইডেনের ট্রাজিক নায়ক কে এল রাহুল

ইডেনের ট্রাজিক নায়ক কে এল রাহুল

KL Rahul brilliant 79 runs in vain as Lucknow Super Giants suffers loss in IPL eliminator against RCB. ইডেনের ট্রাজিক নায়ক কে এল রাহুল! দুরন্ত ইনিংস কাজে লাগল না

  • Share this:

    #কলকাতা: এই মুহূর্তে শুধু ভারত নয়, বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান কে এল রাহুল সেটা বলার অপেক্ষা রাখে না। ইডেনে আইপিএল এলিমিনেটর ম্যাচে লখনউ অধিনায়ক হিসেবে অসাধারণ ইনিংস খেললেন। নিজের শহরের বিরুদ্ধে রাহুল জান লড়িয়ে দিলেন। বেঙ্গালুরুর ছেলে তিনি। যতক্ষণ ছিলেন বড় রান করেও স্বস্তির নিশ্বাস ফেলতে পারছিল না বিরাট কোহলির দল।

    এবারের আইপিএলে ৬০০ রান পূর্ণ করলেন। বুঝিয়ে দিলেন তিনি অন্য ধাতুতে গড়া। আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা পাঁচবার ৫০০ র বেশি রান করার নজির আছে কে এল রাহুলের। এবার নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ জায়ান্টদের দায়িত্ব নেওয়ার পর রাহুলের ব্যাটে যেন আরো আগুন ঝরছে। অসাধারণ ধারাবাহিকতায় খেলে চলেছেন আইপিএলে।

    বুধবার ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে বড় ইনিংস খেলতে মরিয়া ছিলেন রাহুল। আরসিবি শিবির জানে রাহুলকে তাড়াতাড়ি আউট করতে না পারলে কপালে দুঃখ আছে তাদের। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি দলে অধিনায়ক হয়েছেন তিনি। তাই দায়িত্ব আরো বেড়ে গিয়েছে।

    তাছাড়া এবারের আইপিএলে নতুন দল হিসেবে প্রথম থেকেই দুর্দান্ত খেলছে লখনউ। মেন্টর হিসেবে রয়েছেন গৌতম গম্ভীর। এই ব্যাপারটা তাদের আরও শক্তিশালী করেছে। রাহুল নিজের দিনে যেকোন বোলিং লাইন আপকে নাস্তানাবুদ করতে পারেন।

    ইডেনের উইকেটে ঠিকঠাক ব্যাটিং করতে পারলে বড় রান তোলা সম্ভব সেটা প্রমাণিত। কিন্তু হাসারাঙ্গা এবং হর্ষল প্যাটেলের বোলিংয়ে লখনউ ব্যাটসম্যানরা কিছুটা ধীর গতিতে রান তুলতে বাধ্য হয়েছিল। কিন্তু রাহুল এবং দীপক হুদা মিলে আশা বাঁচিয়ে রেখেছিলেন লখনউয়ের। কিন্তু মার্কোস স্টইনিস বেশি সাপোর্ট দিতে পারলেন না।

    শট নিতে পারছিলেন না লুইস। যত চাপ এসে পড়েছিল রাহুলের ওপর। হাজেলউডকে ল্যাপ শট খেলতে গিয়ে শাহবাজের হাতে ধরা পড়লেন রাহুল (৭৯)। এখানেই লেখা হয়ে গেল ম্যাচের ভাগ্য। ট্রাজিক নায়ক হয়ে থেকে গেলেন কে এল রাহুল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul, RCB

    পরবর্তী খবর